আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

অবৈধভাবে ক্ষমতায় আছে যারা, আগামীতে থাকতে পারবে না তারা -দুলু

আলিফ বিন রেজা:

সিংড়া উপজেলা প্রতিনিধি:

বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপ-মন্ত্রী এড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বর্তমানে যারা অবৈধভাবে ক্ষমতায় আছে তারা আগামীতে ক্ষমতায় থাকতে পারবে না। ২০০৮ সাল, ১৪ সাল এবং ১৮ সালের কোনো নির্বাচন নিরপেক্ষ হয়নি। আপনারা ভোট দিয়েছেন ঠিকই কিন্তু ফল উল্টে দেওয়া হয়েছে। ১/১১ এর নায়কেরা ফল উল্টে দিয়েছে। আগামী দিনে আপনারা ভোট দিতে পারবেন না সে ভোট হবে না। আপনার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন সে ভোট হবে।

 

শনিবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলা বিএনপির কার্যালয়ে নাটোরের সিংড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য এড. আবুল কালাম আজাদের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

 

দুলু বলেন, আগামী দিনে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে। যে নির্বাচনে বেগম খালেদা জিয়া অংশগ্রহণ করতে পারবে, তারেক রহমান অংশগ্রহণ করতে পারবে, ডাঃ জোবাইদা অংশগ্রহণ করতে পারবে এবং আমরা অংশগ্রহণ করতে পারবো, এমন নির্বাচন বাংলার মাটিতে হবে।

 

দুলু আরও বলেন, জনগণ এবার ফুঁসে উঠেছে। পৃথিবীর সমস্ত রাষ্ট্র, আমেরিকা বলেন ইউরোপ বলেন ভারত বলেন জাতিসংঘ বলেন সবাই ঐক্যবদ্ধ হয়েছেন। তারা চায় বাংলাদেশে অবাধ, সুষ্ঠু ও সকল দলের অংশগ্রহণে একটা নির্বাচন হোক। সে নির্বাচনে আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন। ২০১৮ সালের ভোটে প্রার্থীদের ঘর হতে বের হতে দেয়নি আ’লীগ। এখানে দাউদার মাহমুদ প্রার্থী ছিলো, তারা বের হলে হামলা হয়েছে, আক্রমণ হয়েছে। সুষ্ঠু ভোট হলে দাউদার মাহমুদ এখানে এমপি হতো, সে আপনাদের এমপি, জনতার এমপি।

 

উপজেলা বিএনপির সদস্য ইব্রাহিম খলিল ফটিকের সভাপতিত্বে ও পৌর বিএনপির সদস্য সচিব তায়েজুল ইসলামের সঞ্চালনায় এতে বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিংড়ার সাবেক এমপি অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন, সিংড়া উপজেলা বিএনপির আহ্বায়ক এড. মজিবুর রহমান মন্টু, সদস্য সচিব দাউদার মাহমুদ, যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, পৌর বিএনপির আহ্বায়ক এড. আলী আজগর খান প্রমুখ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর