আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

অস্ত্র তৈরির সরঞ্জামাদি সহ আসামী গ্রেফতার

সত্যবার্তা ডেস্ক:
জেলা গোয়েন্দা শাখা সিরাজগঞ্জ কর্তৃক ০২ টি আগ্নেয়াস্ত্র (দেশীয় তৈরি পাইপগান),০২ রাউন্ড গুলি এবং অস্ত্র তৈরির সরঞ্জামাদি সহ ০২ জন আসামী গ্রেফতার।
সিরাজগঞ্জ জেলাকে মাদক ও অস্ত্র মুক্ত করার জন্য পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা কর্তৃক বিশেষ অভিযান পরিচালনাকালে এসআই/খোকন চন্দ্র সরকার এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায়   পৃথক দু’টি অভিযানে ১৩.০০ ঘটিকার সময় বেলকুচি থানাধীন বাওড়া কামারপাড়া রোড থেকে আসামী ১। মোঃ বেলাল হোসেন (৪৫), পিতাঃ মোঃ লুৎফর রহমান, সাং-বাওড়া নতুনপাড়া,থানা-বেলকুচি,জেলা-সিরাজগঞ্জ কে ১টি আগ্নেয়াস্ত্র (দেশীয় তৈরি পাইপগান) ও ০২ রাউন্ড গুলিসহ গ্রেফতার করে পরে তার দেওয়া তথ্যমতে ও বাওড়া নতুন পাড়া লিটু ওয়ার্কশপ হতে আসামী ২| মোঃ লিটু বেপারী (৪০), পিতা- মৃত আব্দুর রহিম বেপারী, সাং- পশ্চিম কমল্লই, থানা ও জেলা-গাইবান্ধা (বর্তমান ঠিকানা সাং- বাওড়া নতুন পাড়া বুলবুল সরকার এর বাড়ীর ভাড়াটিয়া, থানা- বেলকুচি ও জেলা- সিরাজগঞ্জ) কে ০১ টি আগ্নেয়াস্ত্র (দেশীয় তৈরি পাইপগান) ও অস্ত্র তৈরির সরঞ্জামাদি সহ আটক করা হয়।
উক্ত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে তাহারা দীর্ঘদিন যাবত এই ওয়ার্কসপে আগ্নেয়াস্ত্র (দেশীয় পাইপগান) তৈরি করে বিভিন্ন জায়গায় বিক্রিয় করিয়া আসিতেছিল।
এ সংক্রান্তে বেলকুচি থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে |

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর