আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

আওয়ামী লীগ প্রতিশ্রুতি পুরন করে -পলক

 সিংড়া উপজেলা প্রতিনিধিঃ

আলিফ বিন রেজা:

 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, ২০০৮ সালের ২৯ ডিসেম্বর নির্বাচনে এলাকার মানুষের দাবি ছিলো বিদ্যুৎ, রাস্তা, প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মান এবং মহেশচন্দ্রপুর নদীর উপর সেতু নির্মাণ করা। সে দাবি গুলো আজ পুরন হয়েছে। ঈদের দিন মহেশচন্দ্রপুরে খেয়া পারাপারের সময় নৌকা ডুবি ঘটনা শোনার পর আমি বাবার জিয়ারত শেষে ছুটে আসছিলাম। মানুষের পাশে দাঁড়িয়েছিলাম। সেদিনই প্রতিশ্রুতি দিয়েছিলাম। আজ তা বাস্তবায়নের পথে।

 

 

তিনি আরো বলেন, আমরা প্রতিশ্রুতি দিলে তা বাস্তবায়ন করি। বিগত দিনের জনপ্রতিনিধিরা শুধু প্রতিশ্রুতি দিয়েছে। ভোটের পর তাদের এলাকায় খুঁজে পাওয়া যায় নি। বারবার প্রতারিত করা হয়েছে। জনগনকে সেবা দেয়নি। উন্নয়ন করেনি। ১ টি কম্বলও মানুষ পায়নি। অথচ করোনা আর বন্যার সময় ও আমি আপনাদের পাশে ছিলাম। ২০১৭ সালের বন্যায় ২৭ টি আশ্রয় কেন্দ্রে খাবারের ব্যবস্থা করেছি। তাদের কুরবানীর ব্যবস্থা করেছিলাম। আওয়ামী লীগ জনগনের কল্যানে রাজনীতি করে।

 

পলক আরো বলেন, ৫২ বছরে আত্রাই নদীতে ১ টি ব্রীজ ছিলো। অথচ আমরা মাত্র ১৩ বছরে ৫ টি বড় ব্রীজ উপহার দিয়েছি। শৈলমারী, সিধাখালী, জোড়মল্লিকা, বিলদহর, কালিনগরে ব্রীজ হয়েছে। মহেশচন্দ্রপুর এবং নিংগইনে ব্রীজ নির্মাণাধীন। চলনবিলের মানুষের জন্য জননেত্রী শেখ হাসিনা সরকার শতাধিক ব্রীজ, সেতু কালভার্ট উপহার দিয়েছেন।

 

প্রতিমন্ত্রী পলক রবিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বেশ কয়েকটি উন্নয়ন মুলক কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন নাটোর এলজিইডি প্রকৌশলী শহিদুল ইসলাম, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, যুগ্ন সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীনসহ ঠিকাদার, জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ। এসময় প্রতিমন্ত্রী সিংড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার, পাঠাগার উদ্বোধন, সিংড়া,গুরুদাসপুর – চাটমোহর রাস্তার কাজের উদ্বোধন, মহেশচন্দ্রপুর প্রাথমিক বিদ্যালয় নতুন ভবন উদ্বোধন ও মহেশচন্দ্রপুর ব্রীজ নির্মান কাজের উদ্বোধন, বলিয়াবাড়ি ব্রীজ সহ প্রায় ৭০ কোটি টাকার কাজের শুভ উদ্বোধন করেন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার