আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

আর্জেন্টিনা হেরে যাওয়ায় মারামারিতে দুই-যুবক জখম!

সত্যবার্তা ডেস্ক:


ফুটবল বিশ্বকাপ-২০২২ উপলক্ষ্যে আজ বাংলাদেশ সময় বিকেল ৪ টায় শুরু হওয়া আর্জেন্টিনা বনাম সৌদি আরবের মধ্যকার ম্যাচে ২-১ গোলে আর্জেন্টিনা হেরে যাওয়ায় দুই বন্ধুর মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয় এবং এক পর্যায়ে দুই যুবক’কে ছুরিকাঘাতে জখম করে অপর বন্ধুরা। ঘটনাটি ঘটেছে ঢাকা সাভারের বক্তারপুর এলাকায়। এই মারামারিতে আল আমিন ও মেহেদী নামের দুই যুবক গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

 

স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা যায়, ঢাকা সাভারের বক্তারপুর একটি চা-স্টলে আর্জেন্টিনা বনাম সৌদি আরবের খেলা দেখছিল স্থানীয় এলাকাবাসী। সেই খেলায় আর্জেন্টিনা হেরে যায়, এই বিষয়’কে কেন্দ্র করে উপস্থিত দর্শকদের মধ্যে ইয়ার্কি ঠাট্টা শুরু হয়। এক পর্যায়ে তর্ক-বিতর্ক হয় কয়েকজন বন্ধুদের মধ্যে। পরে তারা দুই দলে বিভক্ত হয়ে হাতাহাতি করতে থাকে। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে প্রতিপক্ষ’কে। এ ঘটনায় মেহেদী ও আল আমিন গুরুতর আহত হলে। স্থানীয়রা তাদের কে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

 

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফারবিন জসিম জানান, ছুরিকাঘাত অবস্থায় দুই যুবক’কে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয় এলাকাবাসী। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে দুজন’কে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর