আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

আ’লীগে জীবন দিলো মুসা ,পরিবারের পাশে থাকার পত্যয় জেলা আওয়ামীলীগের !

সত্যবার্তা ডেস্ক :

রোববার রাতে রাজশাহী রেলস্টেশনে আওয়ামী লীগ নেতাকর্মীদের বহন করা বিশেষ ট্রেনে জায়গা না পেয়ে তড়িঘড়ি করে ছাদে উঠে বসেন আওয়ামী লীগ কর্মী  ছাতনী ইউনিয়নের কেসবপুর গ্রামের মুসা সরকার (৩৫) । ট্রেনের ছাদে ভীড় থাকায় ট্রেনটি চলা শুরু করলে মুসা ছাদ থেকে লাইনে পড়ে যান। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সোমবার দুপুরে মুসা সরকারের(৩৫) মৃত্যু হয়।

গতকাল রাত ৯.৩০টায় কেসবপুর মাদ্রাসা ময়দানে মুসার  জানাযা করে স্থানীয় কবর স্থানে দাফন করা হয় । সে সময় উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ শরিফুল ইসলাম ,ছাতনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন , ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দুলাল সরকার , বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির সদস্য মোঃ এমরান সোনার ,নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শাহিন সহ বাংলাদেশ মানবাধিকার কমিশনের নাটোর সদর উপজেলা সভাপতি অ্যাডঃ আমিনুল ইসলাম এবং স্থানীয় মুসল্লিগণ ও ছাতনী ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা ।

 

নাটোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ শরিফুল ইসলাম রমজান  বলেন , মুসা আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী ছিলেন তার এ অকাল মৃত্যুতে দলের অপূরনীয় ক্ষতি হয়েছে ।

 

তার পরিবারের জন্য শোক ও সান্তনা জানিয়ে বলেন , নাটোর জেলা আওয়ামীলীগ ও কেন্দ্রীয় আওয়ামীলীগ মুসার পরিবারের সাথে সবসময় মিশে থাকবে ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর