আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

গুদাসপুরে ভেজাল বিরোধী অভিযানে জরিমানা।

সত্যবার্তা ডেস্ক:

নাটোরের গুরুদাপুরে ০৬টি বেকারীতে অস্বাস্থ্যকর খাদ‌্য তৈরি, মেয়াদ উত্তীর্ণ পণ‌্য সংরক্ষণ ও বিক্রয় এবং খাদ‌্যদ্রবে ক্ষতিকরক কেমিক্যাল মিশ্রনের অপরাধে ০৬ জন বেকারী ব‌্যবসায়ীকে ১,০৩,০০০/- টাকা জরিমানা করা হয়।

শনিবার ২০ শে মার্চ বিকাল ৪টা থেকে সন্ধা ৭টা পর্যন্ত র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ রফিকুল ইসলাম এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নাটোর কার্যালয় এর সহকারী পরিচালক মোঃ মেহেদী হাসান তানভীর এর যৌথ অভিযানে।

গুরুদাসপুর চাচকৈড় খলিফাপাড়া গ্রামের ”মেসার্স মাহী ফুডস্ প্রোডাক্টস” বেকারীর মালিক মোজাম্মেল হক (৪২), কে ৫০০০/- টাকা এবং তারী আরেকটি বেকারী ”হক ব্রেড এন্ড বিস্কুট” ফ‌্যক্টরী কে ৬০,০০০/- টাকা জরিমানা করা হয়। চাচকৈড় মধ‌্যপাড়া গ্রামের “নিউ আল মদিনা” বেকারীর মালিক সোহেল ইকবাল (৩৫), কে ২০,০০০/- টাকা জরিমানা করা হয়। খামার নাচকৈড় গ্রামের বিসমিল্লাহ চানাচুর ফ‌্যক্টরীর মালিক কামরুল হাসান (৫২), কে ৫০০০/- টাকা জরিমানা করা হয়। মেসার্স ফকির চানাচুর ফ‌্যক্টরীর মালিক আব্দুল মজিদ ফকির (৬২), কে ৮০০০/- টাকা জরিমানা করা হয়। এবং মেসার্স ডলার চানাচুর ফ‌্যক্টরীর মালিক ডাবলু ফকির (৪২), কে ৫০০০/- টাকা জরিমানা করা হয়।

এবং এসময় (ক) ভেজাল খা‌দের কাচামাল- ১০,০৯০ কেজি, (খ) মেয়াদ উর্ত্তীন্ন ভেজাল খাবার পণ‌্য- ১৪,৮৫০ প‌্যাকেট, (গ) ভেজাল চিনির সিরাপ- ১০,২৯০ লিটার জব্দ করা হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর