আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

গৃহবধূকে অপহরণ করে ভারতে পাচারের সময় দুই অপহরণকারী আটক।

সত্য বার্তা ডেস্ক :

 

নাটোর সদর থানার অপহরণ মামলার ভিকটিম গৃহবধূ কে ভারতে পাচারের সময় উদ্ধার ও ভিকটিম এর সঙ্গে থাকা স্বর্ণালংকার উদ্ধার এবং পাচারকারী চক্রের মূলহোতা সহ দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

 

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকাল আনুমানিক ৪ টার সময় গোয়েন্দা তথ্য ও বিশেষ প্রযুক্তির মাধ্যমে র‍্যাব-৫, সিপিসি-২, নাটোর এবং র‍্যাব-৬, সিপিসি-৩, যশোর এর যৌথ অভিযান পরিচালনা করে সাতক্ষীরা জেলার কলোরোয়া থানাধীন সীমান্তবর্তী সোনাবাড়িয়া এলাকা থেকে পাচারকারী চক্রের মূলহোতা আসামী মোঃ শাজাহান (৩০), পিতা- মোঃ সোবহান আলী সরদার, সাং- মশ্বিমনগর, ও আসামী ২| মোঃ কবির হোসেন (৩৮), পিতা- মোঃ কাদের সরদার, সাং শ্যামপুর, উভয়ের থানা- মনিরামপুর, জেলা- যশোর, কে গ্রেফতার করে।

 

উল্লেখ্য যে, এই মামলার ভিকটিম একজন গৃহবধূ। ০৭ বছর পূর্বে পারিবারিকভাবে নাটোর সদর থানা এলাকার ওয়াসিম আকরাম এর সঙ্গে বিয়ে হয়। ০২ মাস পূর্বে ভিকটিম এর সঙ্গে মোবাইল ফোনে পাচারকারী চক্রের মূলহোতা মোঃ শাজাহান এর সাথে পরিচয় হয়। এরপর থেকে মোঃ শাজাহান ভিকটিমকে ভালো বেতনে চাকুরীর দেওয়ার প্রলোভন দেখিয়ে ভিকটিম এর সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলে। এরই এক পর্যায়ে গত ০৯/০৯/২০২৩ ইং তারিখ দুপুর আনুমানিক দেড় টার সময় ভিকটিম বাজারে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হলে ভিকটিমকে অপহরণ করে একটি সিএনজি যোগে নিয়ে যায়। এবং পার্শ্ববর্তী দেশ ভারতে পাচারের পরিকল্পনা করে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ শাজাহান ছোট থাকাকালীন অবস্থায় তাঁর মায়ের সঙ্গে ভারতে চলে যায়। পরবর্তীতে গত ০৬ মাস আগে সে আবার বাংলাদেশে ফিরে আসে এবং তাঁর বাবা মোঃ সোবহান আলীর কাছে থাকে। মূলত আসামী মোঃ শাজাহান বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের মেয়েদের টার্গেট করে। এরপর তাদের বিভিন্ন প্রলোভন দিয়ে আকৃষ্ট করে এবং সেই মেয়েদের ভারতে পাচার করে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়। এই কাজে তাঁর বোন জামাই ২ নং আসামী মোঃ কবির হোসেন তাকে সহযোগিতা করে আসছিল।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার