আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

চালকের গলায় গামছা পেঁচিয়ে ও হাত বেঁধে অটোরিক্সা ছিনতাই!

সত্যবার্তা ডেস্ক :

নাটোরের সিংড়ায় সাইদুল ইসলাম (২২) নামে এক অটোরিক্সা চালকের গলায় গামছা পেঁচিয়ে ও হাত বেঁধে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পুলিশ এ ঘটনায় জড়িত ৪ জনকে আটক ও অটোরিক্সা উদ্ধার করেছে। সাইদুল ইসলাম নাটোর সদরের রথবাড়ি রাজাপুর এলাকার মৃত আব্দুল ওহেদ শেখ এর ছেলে।
পুলিশ ও ভূক্তভোগী জানায়, গতকাল রবিবার সন্ধ্যা ৬টায় নাটোর শহরের হরিশপুর থেকে অটোরিক্সা ভাড়া করে সিংড়ায় আসে ৪ যুবক। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের জোলারবাতা এলাকায় পৌঁছলে গামছা দিয়ে অটোচালকের গলা পেঁচিয়ে ও দুই হাত পিছমোড়া দিয়ে বেঁধে সড়কের পাশের জঙ্গলে ফেলে দিয়ে অটোরিক্সা ছিনতাই করে পালিয়ে যায় ঐ ৪ যুবক। চালক সাইদুল কয়েক মিনিট চেষ্টার পরে হাতের বাধন খুলে দৌঁড়ে গিয়ে বিষয়টি পাশের মোড়ে কয়েকজনকে বললে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ উপজেলার জামতলী বাজার এলাকা থেকে অটোরিক্সাসহ দুজনকে আটক করে।
সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাৎক্ষণাত অপর দুজনকে উপজেলার দূর্গাপুর ও বগুড়ার শেরপুর উপজেলা থেকে আটক করে। আটককৃতরা হলেন, সিংড়ার মাঝগ্রাম এলাকার রফিকুল ইসলামের ছেলে ফরিদুল ইসলাম (২৬), বেলোয়া গ্রামের বাচ্চু ডাকাতের ছেলে হৃদয় আহম্মেদ (৩৪). সিরাজগঞ্জের চৌহালী থানার রেহাইপুকুরিয়া গ্রামের আকরাম খানের ছেলে হোসেন খান (২৪) ও নাটোর সদর উপজেলার দত্তপাড়া এলাকার জোনাব আলীর ছেলে রবিন হোসেন (২৫)। পরে তাদের বিরুদ্ধে সিংড়া থানায় মামলা দায়ের করেন ভূক্তভোগী অটোরিক্সা চালক সাইদুল ইসলাম।
সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার ও ছিনতাইয়ের ঘটনায় জড়িত ৪ জনকে আটক করা হয়েছে। ভূক্তভোগী মামলা করলে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর