আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

ছাতনী দিয়ার বাঃ বিদ্যাঃ এর প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ !

সত্যবার্তা ডেস্ক :
নাটোর সদর উপজেলার ছাতনী দিয়ার নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালিদ হোসেন আকবরের বিরুদ্ধে নানা বিষয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠে এসেছে গত বছরের অক্টোবর মাস থেকে।
উক্তসময় জেলা প্রশাসক বিষয়টি আমলে নিয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) কে তদন্ত করার নির্দেশ দেন। পরবর্তীতে তদন্তের রিপোর্ট মন্ত্রণালয়ে পাঠানো হলে পুনরায় জেলা শিক্ষা অফিসারকে এবিষয়টি নিয়ে তদন্ত করার নির্দেশ প্রদান করে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর।
এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে (১২ই জানুয়ারি) বিদ্যালয়টিতে সশরীরে তদন্তে আসেন ভারপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার আখতার হোসেন।
এসময় তিনি বিদ্যালয়ের বর্তমান শিক্ষক, কর্মচারী, ম্যানেজিং কমিটির সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের সাথে তদন্ত সম্পর্কিত খসড়া আলাপ করেন।
তিনি জানান, বিদ্যালয়ের সকল নথিপত্র খতিয়ে দেখা হচ্ছে। আজ বিদ্যালয়টির সকল শিক্ষক, কর্মচারী ম্যানেজিং কমিটি, অভিভাবক ও স্থানীয়দের লিখিত ও মৌখিক বক্তব্য গ্রহণ করে তা পর্যালোচনা করে দ্রুততর মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক বরাবর তদন্ত রিপোর্ট পাঠানো হবে।
পরবর্তীতে অভিযুক্ত শিক্ষককের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন উক্ত কর্মকর্তা।
এলাকাবাসী ও অভিভাবকদের দাবী সকল সমস্য সমাধান করে বিদ্যালয়ের পরিবেশ সুন্দর ও সঠিক করতে কার্যকারী পদক্ষেপ নিবে সংশ্লিষ্ট কর্তা ব্যক্তিরা ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার