আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

জননেত্রী শেখ হাসিনার হাতেই দেশের মানুষ নিরাপদ: পলক

সিংড়া উপজেলা প্রতিনিধিঃ

আলিফ বিন রেজা

 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক বলেছেন, আসন্ন সংসদ নির্বাচনে আবারও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে হবে। কোনো অপপ্রচারে বিভ্রান্ত হওয়া যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই দেশ ও দেশের মানুষ নিরাপদ।

 

তিনি বলেন, আওয়ামী লীগ মানুষের সেবক হিসেবে কাজ করে, সকল প্রতিশ্রুতি পালন করে। আওয়ামী লীগ সরকারের আমলে দেশে শতভাগ বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামোগত উন্নয়নসহ সকল ক্ষেত্রে প্রাণ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টায় নাটোরের সিংড়ায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

 

 

প্রতিমন্ত্রী পলক বলেন, দুই বছর করোনার কারণে এবং তার পর পরই রাশিয়া-ইউক্রেন যুদ্ধের জন্য বাংলাদেশসহ সারা বিশ্বের অর্থনৈতিক পরিস্থিতি বিপর্যস্ত হয়ে পড়েছে। এজন্য সবাইকে ধৈর্য্য ধরতে হবে, আরও এক-দুই বছর সময় লাগবে পরিস্থিতি উত্তরণের জন্য। একই কারণে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যও বৃদ্ধি পেয়েছে। এজন্য সকলকে সাশ্রয়ী এবং সহনশীল আচরণ করার আহবান জানান তিনি। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ছাড়া আর কোনো নেতা নেই, যিনি এই পরিস্থিতির মোকাবিলা করতে বা সঠিকভাবে পরিচালনা করতে পারেন। বাংলাদেশকে বৈষম্যমুক্ত করার জন্য শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বেই আমরা স্মার্ট দেশ গড়বো।

 

 

 

অনুষ্ঠানে বক্তব্য দেন চায়না রেলওয়ে আন্তর্জাতিক কোম্পানি লিমিটেডের প্রধান প্রতিনিধি জাং জিয়াওলিয়াং, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার