আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়ন ও সমৃদ্ধির বাংলাদেশ উপহার দিয়েছেন – পলক:

 সিংড়া উপজেলা প্রতিনিধিঃ
আলিফ বিন রেজা:
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের মানুষের মৌলিক চাহিদা পুরন করেছিলেন। উন্নয়ন ও সমৃদ্ধ করার কাজ শুরু করেছিলেন। ডাল ভাত খেয়ে বাঁচার স্বপ্ন দেখতো মানুষ, এখন মানুষ উন্নত, আধূনিক জীবনযাপন করছে। আধুনিক বাংলাদেশের স্থপতি জননেত্রী শেখ হাসিনা সরকার বাংলাদেশ কে শতভাগ বিদ্যুৎ এর আলোয় আলোকিত করেছেন। বাংলাদেশ কে সোনার বাংলায় পরিনত করতে কাজ করে যাচ্ছেন।
পলক আরো বলেন, দূর্নীতি পরায়ন বিএনপি সরকার বিদ্যুৎ উৎপাদন করতে পারেনি। হাওয়া ভবনের রিমোট কন্ট্রোলে দেশে অরাজকতা সৃষ্টি করা হয়েছে। ৩/ ৪ হাজার মেঘাওয়াট চাহিদা ছিলো, এখন ২০ হাজার মেঘাওয়াট বিদ্যুৎ চাহিদা। হারিকেন, বাতি দিয়ে গ্রামের সন্তানরা পড়ালেখা করতো, এখন তরুনরা গ্রাম থেকে তথ্য ও প্রযুক্তিতে আয় করতে পারছে। প্রতিমন্ত্রী শনিবার সকাল ১১ টায় সিংড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সভাপতি গোলাম মওলার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী এমদাদুল হক। উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, সহকারী কমিশনার ভূমি আল ইমরান, পরিচালক প্রফেসর আতাউর রহমান সহ সমিতির পরিচালকবৃন্দ। উল্লেখ্য প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে মুল ভবন, আবাসিক ভবন ও আনসার ভবন নির্মান করা হয়েছে।।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর