আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

জননেত্রী হাসিনা দুঃখি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে-পলক

আলিফ বিন রেজা :

সিংড়া প্রতিনিধি :

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক বলেছেন, জননেত্রী শেখ হাসিনা দুঃখি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে। তিনি বাংলাদেশকে ক্ষুধা-দারিদ্রমুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং স্মাট বাংলাদেশ বিনিমার্ণে কাজ করছেন। শুক্রবার(২১ এপ্রিল) সকালে সিংড়া পৌর কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ব্যক্তিগত উদ্যোগে ঈদের শুভেচ্ছা উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তবো তিনি এসব কথা বলেন।

 

প্রতিমন্ত্রীর পলক বলেন, জননেত্রী শেখ হাসিনার সৎ, সাহসি, দুরদর্শিতায় নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। তিন বছরের করোনায় লক্ষ লক্ষ কোটি কোটি মানুষ কর্মহীন হয়ে পড়েছিল। সারা বিশ্বের অর্থনীতি অচল হয়ে পড়েছিল। সর্বোপরি রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের কারণে তেল গ্যাসসহ খাদ্যদ্রব্যের মূল্য বৃদ্ধি পেয়েছিল।

 

কিন্তু আমাদের বাংলাদেশেও তেল, গ্যাস, চাল, ডাল, বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি পেয়েছে। আমি সবার প্রতি অনুরোধ করবো, অনেকে রাজনৈতিক কারণে মিথ্যা অপপ্রচার ও গুজব ছড়াচ্ছে। আজ শ্রীলংকা-পাকিস্তান ঢেউলিয়া হয়ে গেছে। সেই দেশে বিদ্যুৎ নেই, খাবার নেই, তেল নেই। সেই অবস্থায় আমাদের প্রাণপ্রিয় জননেত্রী শেখ হাসিনার সৎ, সাহসি, দুরদর্শিতা, দায়িত্বশীলতার কারণে আমরা কিন্তু বাংলাদেশের তুলনামূলক এশিয়া, ইউরোপ, আমেরিকা অনেক দেশের তুলনায় আমরা ভালো আছি।

 

 

পলক বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার ১৪ বছরে যত বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা দিয়েছে যা বিগত দিনে কোনো সরকার দিতে পারেনি। জননেত্রী শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছে, আওয়ামী লীগ নেতাকর্মীদের নিয়ে যেনও কোন ইফতার সমাবেশ না করে অর্থ অপচয় না করে। যারা অসহায়, দরিদ্র, গরীব যাদের খাবারের ব্যবস্থা নেই। আওয়ামীলীগের নেতাকর্মীরা দুঃখি মানুষের পাশে দাড়াবে। আমরা সিংড়া পৌর এলাকায় ১হাজার এবং পৌরসভার বাহিরে ২ হাজার অসহায় মানুষের মাঝে ঈদ উপহার পৌঁছে দিচ্ছি।

 

 

এছাড়াও আমাদের বিভিন্ন আশ্রায়ণ প্রকল্পে প্রধানমন্ত্রীর উপহার ঘরে যারা বসবাস করছে তাদের ঘরে ৪ হাজার খাবার প্যাকেট ও উপহার দিয়েছি। প্রতিমন্ত্রী আরও বলেন, বাংলাদেশ স্বাধীন হবার পর দীর্ঘ ২৭ বছরে অনেক এমপি ছিলেন। সরকারের প্রতিনিধিত্ব করেছে। আমরা কোনো দিন বন্যা, প্রাকৃতিক দুর্যোগে কোনো প্রতিনিধিকে সাহায্য করতে দেখিনি। ১৪ বছরে সিংড়ায় উন্নয়নের পাশাপাশি সুশাসন প্রতিষ্ঠা করেছি। আমরা বিগত দিনে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। আমরা জনগণকে বিপদে রেখে কোনো দিন ঘরে বসে থাকিনি।

 

 

অন্যন্যা দলের নেতারা মুখে বড় বড় কথা বলে কিন্তু দুসময়ে জনগণের পাশে তারা থাকে না। খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠনে সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড অ্যাডভোকেট ওহিদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি মো.ডালিম আহমেদ, সাধারণ সম্পাদক মো.সাজ্জাদ হোসেনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার