আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

জন্মদিনে নতুন ছবি;পরিচালক বলেন সবার চোখ কপালে উঠবে!

মোঃ সবুর আহম্মেদ

বিনোদন প্রতিবেদক

জন্মদিনে নতুন ছবির মহরত পরিচালক বলেন সবার চোখ কপালে উঠবে! প্রায় ৪ মাস ধরে নিউইয়র্কে অবস্থান করছেন বাংলা চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। গেল বছর নভেম্বরে নিউইয়র্কে যাওয়ার পর থেকে তিনি বলে আসছিলেন, সেখানকার বিভিন্ন রাজ্যে নতুন সিনেমার শুটিং করবেন! অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে জানা গেল চুড়ান্ত দিনক্ষণ ।
আগামী ২৮ মার্চ এই শীর্ষ অভিনেতার জন্মদিন। আর বিশেষ এই দিনটি সবার মাঝে স্বরণীয় করে রাখতে সকল সিনেপ্রেমীদের জন্য বড় ধামাকা নিয়ে হাজির হবেন শাকিব খান।জানা গেছে তাঁর নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস এর ব্যানারে নির্মিতব্য ওই সিনেমার মহরতে আমন্ত্রিত অতিথিদের তালিকায় থাকতে পারেন নিউইয়র্কের প্রভাবশালী ব্যক্তিবর্গ ও স্বনামধন্য বেশকিছু সংবাদ মাধ্যম।
তবে আগেই কিছু জানাতে চাইলেন না নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ। তিনি বলেন, সিনেমার নাম, নায়িকা কে হবেন, কী ধরনের সিনেমা হবে, কোন কোন দেশে মুক্তি পাবে, লুক কী থাকবে- সব কিছু মহরতের দিন জানানো হবে।
এটুকু বলতে পারি, আমরা যেটা করতে যাচ্ছি তাতে সবার ‘চোখ কপালে উঠবে’! তিনি আরও বলেন, আমরা যে কাজটি করতে যাচ্ছি, তা অনেক ব্যয়বহুল। শাকিব ভাইয়া সাহস না করলে কখনই আমরা এতো বড় পদক্ষেপ নিতে পারতাম না। ইতোমধ্যে নিউইয়র্কের বিভিন্ন স্থানে আমরা শুটিং এর জন্য মনস্থির করেছি। আশা করছি ভাল কিছু হবে।
Today at 3:30 PM

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর