আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

জেলেকে জখম করলেন প্রতিপক্ষরা, আদালতে মামলা।

নাটোর (সিংড়া) প্রতিনিধি:

আলিফ বিন রেজা:

নাটোরের সিংড়ায় তুচ্ছ ঘটনায় তর্ক-বিতর্কের জেরে মোঃ আব্দুল হায়দার (২৮) কে মেরে গুরুতর আহত করায় আদালতে মামলা দায়ের করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২২জুন) বিকালে ৫ ঘটিকায় সিংড়া উপজেলার ছাতারদিঘি ইউনিয়নে ভুলবাড়িয়া উপর বাজারে এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। মামলার বাদী আব্দুল হায়দার আব্দুল রাজ্জাকের ছেলে।

 

আহত আব্দুল হায়দার জানান, তিনি নিজে বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও আসামী করে নাটোর জেলা আদালতে মামলা দায়ের করেছেন।

 

আসামীরা হলেন, একই গ্রামের মোঃ শারিফুল (২৫), মোঃ সাইদুল (২৮) ও মোঃ সাইফুল (৩০) পিতা-আলমগীর হোসেন এবং মোঃ আলমগীর হোসেন (৫০) পিতা-মৃত গোলা।

 

ঘটনার সাক্ষী আঃ হাকিম জানান, সে মাছ মারিয়া ও কৃষি কাজ করিয়া জীবিকা নির্বাহ করে। ঘটনার দিন প্রতিদিনের ন্যায় আমাদের গ্রামের পার্শ্বে নাগর নদীতে মাছ মারিতে গেলে আসামীগনের পাশাপাশি জাল ফেলা কারনে তর্ক-বিতর্ক হলে সে ঘটনা কে কেন্দ্র করে তাকে পিটিয়ে ও ছুরিকাঘাতে গুরুতর আহত করতে থাকলে তার চিৎকার শুনে আমরা ঘটনাস্থলে ছুটে যাই ৷ আমাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় । পরে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান বলেন, মামলার ব্যাপারে তিনি জানেন। ঘটনার সাথে জড়িত ব্যাক্তিদের দ্রুত তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার