আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

তাড়াশে সড়ক দুর্ঘটনায় নাটোর সিটি কলেজের ০৩ শিক্ষার্থী নিহত! 

সত্যবার্তা ডেস্ক:

সিরাজগঞ্জের তাড়াশে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের আরোহী তিন কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত তিন জনই নাটোর সিটি কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল কবীর দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। সোমবার (০৬ই মার্চ) সকালে হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের মান্নান নগর নামক এলাকায় সমবায় তেল পাম্পের সামনে এ দুর্ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার সকালে সিরাজগঞ্জ থেকে নাটোর সিটি কলেজের তিন শিক্ষার্থী পালসার ১৫০ সিসি মোটরসাইকেল নিয়ে নাটোর যাওয়ার সময় মান্নান নগর এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে দ্রুতগামী নাইটকোচ ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনজন নিহত হয়।

নিহতরা হলেন সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার ধুলঘাগড়াখালি গ্রামের বারেক সরকারের ছেলে আলমগীর হোসেন (২২), রাজশাহীর পুঠিয়া উপজেলার নন্দনপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে সুজন হোসেন (২১), এবং অপরজনের নাম সিয়াম আহমেদ।

এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বদরুল কবীর বলেন, সকালে একটা মোটরসাইকেলে করে তিনজন সিরাজগঞ্জ থেকে নাটোরের দিকি যাচ্ছিল। তারা মান্নান নগর সমবায় তেল পাম্প এলাকায় পৌঁছালে তাদের পিছন থেকে অজ্ঞাত কোনো গাড়ি চাপা দিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর