আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

দিঘাপতিয়া ইউনিয়নে ভিডাব্লিউবি প্রকল্পের চাল বিতরণ !

সত্যবার্তা ডেস্ক:

নাটোর সদর উপজেলা ’র দিঘাপতিয়া ইউনিয়ন পরিষদে ভিডাব্লিউবি প্রকল্পের চাউল বিতরণ করা হযয়েছে ।। অদ্য ২ রা মার্চ ২০২৩ সকাল ১১.০০ ঘটিকার সময় ইউনিয়ন পরিষদ চত্বরে ভিডাব্লিউবি প্রকল্পের চাল বিতরণ করা হয়।
দিঘাপতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম বিদ্যুৎএর সভাপতিত্বে উক্ত কর্মসূচীর কার্যক্রম শুরু করেন। উক্ত চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব শারমিনা সাত্তার মাননীয় উপজেলা নির্বাহী অফিসার ,নাটোর সদর নাটোর।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, উক্ত প্রকল্পের সুষম বন্টন সবার মাঝে বিদ্যমান থাকলে সবাই উপকৃত হবে। তিনি আরো বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অসহায় ও দুস্থ মহিলাদের জন্য অনেক প্রকল্প গ্রহণ করেছেন ,সেগুলো বাস্তবায়ন করতে পারলে অসহায় ও দ্রষ্ট মহিলারা পিছনে থাকবে না।
তিনি আরোও বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উদ্যোগে নাটোর সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে স্বচ্ছতা এবং জবাবদিহিতার মাধ্যমে কাজ করা হবে ,কোন দুর্নীতি ,অন্যায় ,অবিচার মেনে নেওয়া হবে না
পরে তিনি জননেত্রী শেখ হাসিনা র জন্য কাছে দোয়া চান এবং পরে সকল সুবিধাভোগীদেরকে মিষ্টিমুখ করিয়ে উক্ত প্রকল্পের চাউল বিতরণের শুভ উদ্বোধন ঘোষণা করেন।
এসময় আরোও উপস্থিত ছিলেনদিঘাপতিয়া  ইউনিয়ন পরিষদের সদস্য ও মহিলা সদস্যবৃন্দ। সকলের উপস্থিতিতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম বিদ্যুৎ বলেন, অত্যন্ত স্বচ্ছ ভাবে প্রত্যেকটি ওয়ার্ড ও ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে সুবিধাভোগীদের তালিকা করা হয়েছে, ভুল ভ্রান্তি থাকলে পরবর্তীতে সঠিকভাবে করা হবে এ বিষয়ে সকলের  সহযোগিতা চেয়েছেন। তিনি আরোও বলেন আগামী নির্বাচনে শেখ হাসিনা যাকে নৌকা দেবে তার পক্ষে কে কাজ করার জন্য পরামর্শ দেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান।
Write to

 

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার