আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

দিঘাপতিয়া ইউনিয়ন সহ নাটোরের ৫২টি ইউনিয়নে টিসিবির পণ্য একযোগে প্রদান ।

সত্যবার্তা ডেস্ক :

 

 

দিঘাপতিয়া ইউনিয়ন সহ নাটোরের ৫২টি ইউনিয়নে টিসিবির পণ্য একযোগে প্রদান করেন নাটোর জেলা প্রশাসনের পক্ষে নাটোর জেলার ৫২ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণরা ।

 

 

নাটোর দিঘাপতিয়া ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ করেন চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম বিদ্যুৎ। নাটোর সদর উপজেলার ৩নং দিঘাপতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম বিদ্যুৎ এর নেতৃত্বে টিসিবির পণ্য স্বল্পমূল্যে সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয়। যদিও সকাল ১০ টা থেকে টিসিবির পণ্য বিতরণ করার কথা ছিল কিন্তু পণ্যবাহী ট্রাক এর কারণে দুপুর ১২-৩০ মিনিটে টিসিবির পণ্য এসে পৌঁছায়। সারাদেশ ব্যাপী দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ৯১ হাজারের অধিক অস্বচ্ছল পরিবারের মাঝে এই টিসিবির পণ্য বিতরণ করার সিদ্ধান্ত নেয় সরকার। তারই ধারাবাহিকতায় নাটোর জেলার ৭ টি উপজেলা ও ৮ টি পৌরসভা এবং ৫২ টি ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ করা হয়। এর প্রেক্ষিতে দিঘাপতিয়া ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৩ টি স্থানে দিঘাপতিয়া পি,এন, হাইস্কুল ও দিঘাপতিয়া গোবিন্দপুর ইউনিয়ন পরিষদ এবং দিঘাপতিয়া ডাঙ্গাপাড়া এলাকার ১৫৯৯ জন অসচ্ছল ব্যক্তির মাঝে ২ কেজি সোয়াবিন তেল ২ কেজি চিনি ২ কেজি মসুরের ডাল প্রদান করেন টিসিবি ।

 

 

নাটোর জেলা প্রশাসনের উদ্দোগে একযোগে জেলার ৫২ টি ইউনিয়নে টিসিবির পণ্য সরবরাহ করেন । উক্ত কাজ একযোগে সফল করতে গিয়ে সাধারণ জনগনের কিছুটা ভোগান্তি পেতে হয়েছে । একাজটি আরোও সুন্দর করতে সকলের সহযোগিতা চেয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীরা ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার