আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

দুইটি ওয়ান শুটারগান অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী র‍্যাব এর হাতে গ্রেফতার

সত্যবার্তা ডেস্ক:

নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন চেরাগপুর ইউনিয়নের আজিপুর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতি, হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক শীর্ষ সন্ত্রাসী মোঃ আতাউর রহমান শান্ত ওরফে বিপ্লব’কে ০২ টি ওয়ান শুটারগান এবং ০১ রাইন্ড গুলি সহ গ্রেফতার করেছে র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্প।

অদ্য ২১ আগস্ট ২০২২ ইং তারিখ রাত ১২:২০ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন চেরাগপুর ইউনিয়নের আজিপুর গ্রামস্থ এলাকায় কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতি, হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক শীর্ষ সন্ত্রাসী ১| মোঃ আতাউর রহমান (৩৫) সাং- চেরাগপুর (আজিপুর) থানা- মহাদেবপুর, জেলা- নওগাঁ’কে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী মোঃ আতাউর রহমান শান্ত ওরফে (বিপ্লব) নওগাঁ জেলার একজন শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে নওগাঁ জেলার মহাদেবপুর, পত্নীতলা, ধামুইরহাট, বদলগাছী ও নওগাঁ থানায় ০৫ টি ডাকাতি, ০১ টি হত্যা, মাদক, চুরি ও ছিনতাই সহ সর্বমোট ১৬ টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামী মোঃ আতাউর রহমান শান্ত ওরফে (বিপ্লব) সাক্ষীদের সম্মুখে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন যে, সে অস্ত্রের মুখে ভয়-ভীতি প্রদর্শন করে বিভিন্ন স্থানে হত্যা ডাকাতি সহ বিভিন্ন ধরনের অপরাধ সংগঠিত করত। সে এলাকায় অপরাধ সংগঠনের পর ঢাকা সহ বিভিন্ন জায়গায় আত্মগোপনে চলে যেত, আবার কিছুদিন পর এলাকায় ফিরে এসে একই ধরনের অপরাধ সংগঠিত করত।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর