আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

ধর্ষণসহ পৃথক তিনটি ঘটনায় তিনজন আসামী গ্রেফতার

সত্যবার্তা ডেস্ক:

নাটোরে র‍্যাবের তিন’টি পৃথক অভিযানে ০১ জন ধর্ষণ মামলার পলাতক আসামী ও ০১ জন ওয়ারেন্টভুক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামী এবং ০২ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা। র‍্যাব-৫ এর রাজশাহীর একটি আভিযানিক দল গতকাল মঙ্গলবার রাত আনুমানিক ১১ টায় আধুনিক তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২ র‍্যাব-১ এর সহযোগিতায় ঢাকার তুরাগ থানাধীন চাল্ডালভোগ জামে মসজিদের সামনে থেকে নওগাঁ জেলার সদর থানার ধর্ষণ মামলার পলাতক আসামী মোঃ ফরহাদ (৩৫) পিতা- মৃত মান্নান, সাং- দুবলহাটি বনগাঁ, থানা ও জেলা নওগাঁ কে গ্রেফতার করা হয়।

 

উল্লেখ্য যে, মোঃ ফরহাদ ভিকটিম এর মেয়ের জামাই। গত ২৮/০৮/২০২২ ইং তারিখে ভিকটিম এর নাতী মারা যায়, এই সুবাদে ভিকটিম তার নাতী কে দেখতে জামাই এর বাড়িতে যায়। ২১/০৯/২০২২ ইং তারিখ রাত আনুমানিক ১০ টার সময় ভিকটিম খাওয়া দাওয়া করে জামাই এর পাশের রুমে ঘুমিয়ে পড়ে। একই রাত্রী আনুমানিক ৩ টার সময় আসামী মোঃ ফরহাদ ভিকটিম এর রুমে চুপিসারে ঢুকে টিমের স্পর্শকাতর স্থানে হাত দিলে ভিকটিম টের পেয়ে যায়। তখন ভিকটিম তার মেয়েকে ডাকার চেষ্টা করলে আসামী তার মুখ চেপে ধরে মেরে ফেলার ভয়ভীতি দেখায়। এবং ভিকটিম এর ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিম লোকও লজ্জার ভয়ে কাউকে বিষয়টি জানাই’নি। পরের দিন বিকালে ভিকটিম শারীরিকভাবে অসুস্থ হলে বিয়ষটি তার মেয়েকে খুলে বলে এবং চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি হয়। পরে ভিকটিম নিজে বাদী হয়ে নওগাঁ সদর থানায় মামলা দায়ের করেন।

সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার।

নাটোর সিপিসি-২ র‍্যাব-৫ রাজশাহীর একটি আভিযানিক দল মঙ্গলবার দুপুর আনুমানিক ১২ টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে। সিপিসি-১ র‍্যাব-১২ সিরাজগঞ্জের সহযোগিতায় কুষ্টিয়া শহরে অভিযান পরিচালনা করে যৌতুক মামলার পলাতক আসামী মোঃ ওমর ফারুক, পিতা- মোঃ আবু তাহের, সাং- গাড়ফা, পোস্ট: চান্দাইহাট, থানা- বড়াইগ্রাম, জেলা নাটোর’কে গ্রেফতার করা হয়।

মাদক ব্যবসায়ীকে গ্রেফতার।

সিপিসি-২ র‍্যাব-৫ রাজশাহীর একটি আভিযানিক দল মঙ্গলবার সকাল আনুমানিক ১১ টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে। নাটোর জেলার গুরুদাসপুর থানাধীন খামার পাথুরিয়া গ্রামে অভিযান পরিচালনা করে ০২ কেজি গাঁজাসহ মোঃ লিটন সরদার (২৫) পিতা- মোঃ আব্দুস সাত্তার, সাং- জলন্দা, থানা- বড়াইগ্রাম, জেলা নাটোর’কে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার