আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নওগাঁয় ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার!

সত্যবার্তা ডেস্ক:

নওগাঁ জেলার সদর থানার জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণের চেষ্টা মামলার দুইজন এজাহার নামীয় ২ জন পলাতক আসামী কে গ্রেফতার করেছে র‍্যাব। সিপিসি-২, র‍্যাব-৫ এর একটি আভিযানিক দল গতকাল রবিবার রাত আনুমানিক ১২:৩০ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, পাবনা জেলার সদর থানাধীন দুককুলা এলাকায় কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এর নেতৃত্বে অভিযান পরিচালনা পলাতক আসামী ১| মোঃ রকিব (১৯) পিতা- মোঃ শুকুর, সাং- পীরপুর, থানা- আতাইকুলা, ২| মোঃ তারেক (২০) পিতা- মোঃ ফরজ, সাং- গয়েশপুর, থানা- পাবনা ও উভয়ের জেলা পাবনা।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী ২ জন ভিকটিম এর স্বামীর বন্ধু। ভিকটিম এর স্বামী গত এক-দেড় মাস অর্থ উপার্জনের জন্য বাড়ীর বাহিরে থাকার কারণে ভিকটিম তার স্বামীর খোঁজ খবর নেওয়ার জন্য, আসামী মোঃ রকিব কে এই ঘটনার ১০ দিন পূর্বে মোবাইল ফোনে যোগাযোগ করে। মোঃ রকিব ভিকটিম কে জানাই তার স্বামীর খোঁজ তাদের কাছে আছে। গত ১৬/০৮/২০২২ ইং তারিখ আনুমানিক সকাল ১০ টায় আসামী মোঃ রকিব এবং মোঃ তারেক নওগাঁ সদর থানাধীন বাঙ্গাবাড়িয়া জৈনক আলতাব ভিকটিম এর ভাড়া বাসায় আসে এবং ভিকটিম এর ঘরে ঢুকে কৌশলে টাইগার এর সঙ্গে ঘুমের ঔষুধ মিশিয়ে ভিকটিম কে খাওয়ায়। ভিকটিম অচেতন হয়ে পড়লে আসামী মোঃ রকিব প্রথমে ধর্ষণ করে এবং তার সঙ্গে থাকা আসামী মোঃ তারেক ভিকটিম এর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে ধর্ষণের চেষ্টা করে। স্থানীয় লোকজন বিষয়টি টের পেলে আসামীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়, এবং ভিকটিম কে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে চিকিৎসা শেষে ভিকটিম সুস্থ হলে নিজে বাদী হয়ে নওগাঁ সদর থানায় মামলা দায়ের করে।

র‍্যাব এর প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী মোঃ রকিব এবং মোঃ তারেক ভিকটিম কে জোরপূর্বক ধর্ষণ এবং ধর্ষণের চেষ্টার কথা স্বীকার করেন, পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের নওগাঁ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার