আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নলডাঙ্গায় বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের তিন সদস্য গ্রেফতার।

সত্য বার্তা ডেস্ক :

নাটোরের নালডাঙ্গা উপজেলায় অনেক দিন থেকেই বৈদ্যুতিক ট্রান্সফর্মার চুরি হয়ে আসছিলো। রবিবার দিবাগত রাত আনুমানিক ১২ টার সময় নলডাঙ্গা উপজেলার হরিদা খলসী গ্রামবাসী ৩ জন চোর ধরে রেখে পুলিশে খবর দেয়। নলডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে আসামিদের কে আটক করে থানায় নিয়ে আসে। চুরিকৃত কেডিএ ০২টি ট্রান্সফর্মার যার বর্তমান মূল্য আনুমানিক- ১,৯২,০০০/- টাকা।

 

গ্রেফতারকৃত আমসামিরা হলেন, একই এলাকার মোঃ আনিছুর রহমান (২৩), পিতা- মোঃ বেল্লাল হোসেন, মোঃ জুবায়ের ইসলাম ওরফে ওয়াদুদ (৩৫), পিতা- ফরিদ শেখ, সাং- সিরাজগঞ্জ সদর। মোঃ জিন্নাহ আলী (২৩), পিতা- নুর কবিরাজ, সাং- রাঙ্গামাটিরয়া, থানা- পুঠিয়া, জেলা- রাজশাহী।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ৫৯ জনের শেয়ারে বরেন্দ্র বহুমুখী প্রকল্পের আওতায় একটি ডিপ টিউবওয়েল স্থাপন করা হয়। গত ১৫ জুন ২০২৩ ইং তারিখে বৈদ্যুতিক ট্রান্সফর্মার টি রাতে চুরি হয়ে যায়। পরে এলাকার জনসাধারণের চেস্টায় আসামিদের ধরতে পেরে ১৬ জুলাই আসামিদের পুলিশের হাতে হস্তান্তর করা হয়। পরে মোঃ জহির উদ্দিন (৪৫), পিতা- মৃত শমসের আলী বাদি হয়ে নলতাঙ্গা থানায় একটি এজাহার দায়ের করেন।

 

নলভাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল কালাম জানান, আসামিদের গ্রেপ্তারের পর তাঁরা আমাদের কাছে চুরির বিষয়টি শিকার করেছে এবং তাঁরা বিভিন্ন সময় নলডাঙ্গা উপজেলা সহ পার্শবতী থানা গুলুতেও চুরিসহ বিভিন্ন অপর্কমের সাথে সম্পৃক্ত রয়েছে। আটককৃত আসামিদের স্বীকারোক্তি অনুযায়ী চোর চক্ররের বাকিদের ধরতে অভিযান অব্যাহত আছে। অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আরো বলেন, মামলার ভিত্তিতে আসামিদের আজ নাটোর জজ কোর্ট আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর