আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন- সভাপতি রিপন, সম্পাদক শাহ-আলম।

গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি:

মোঃ তানভীর

নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছে গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের সদস্য মোঃ রিপন সরদার এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে পরিশ্রমী ছাত্রনেতা মোঃ শাহ-আলম।

 

এর আগে গত (১৯ শে ফেব্রুয়ারী) নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগ এবং ছাত্রলীগের তত্বাবধানে নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের কর্মি সভা অনুষ্ঠিত হয়। গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আনিসুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাষ্টার, গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাম্মেল হক, গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা মোঃ শরিফুল ইসলাম, এবং গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাধন ও সাধারণ সম্পাদক সুবাশিষ কবির সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত থেকে কর্মি সভা সফল করেন।

 

শনিবার (৬ ই মে) প্রেসের মাধ্যমে উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আতিয়ার রহমান বাধন ও সাধারণ সম্পাদক মোঃ সুবাশিষ কবিরের স্বাক্ষরে কমিটি অনুমোদন দেওয়া হয়।

 

নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি মোঃ রিপন সরদার বলেন, রাজপথ কখনো বেঈমানি করে না। পরিশ্রম করলে সফলতা আসবেই। সেই সঙ্গে নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস ও নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য এ্যাডঃ কোহেলি কুদ্দুস মুক্তি কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে, বঙ্গবন্ধুর আদর্শে সততার সাথে দায়িত্ব পালন করবেন বলে জানান।

 

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ শাহ-আলম বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগ কে চলমান ও গতিশীল করতে যা যা পদক্ষেপ নেওয়া দরকার আমরা গ্রহণ করবো, আমি মনে-প্রাণে বিশ্বাস করি আবারও জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসবেন, বাংলাদেশের সরকার নির্বাচিত হবেন ইনশাআল্লাহ।

 

গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সদস্য ও নাজিরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শওকত রানা লাবু বলেন, যোগ্যতার মূল্যায়ন হয়েছে, ত্যাগী পরিশ্রমী, মেধাবী ছাত্রনেতারা কমিটিতে পদ পেয়েছে। নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগ একটি মডেল ছাত্রলীগে রূপান্তরিত হবে, নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ মানুষের জন্য কাজ করবে। নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগ দলের যে কোনো ক্লান্তিলগ্নে পাশে থাকবে। আমি সব সময় নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের পাশে থাকবো এবং সব ধরণের সাহায্য সহযোগিতা করবো।

 

 

এই নবগঠিত কমিটির বিষয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক তুখোড় ছাত্রনেতা ও গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাধন ও সাধারণ সম্পাদক সুবাশিষ কবির এই কমিটি কে অভিনন্দন জানিয়ে বলেন, ১৯৪৮ সালের ৪ ঠা জানুয়ারি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রলীগ সংগঠন’টি প্রতিষ্ঠা করেন। কেউ চাইলে এই সংগঠনের কোনো পদে আসতে পারে না। সততা, ত্যাগী, ও পরিশ্রমী ছাত্র-নেতারাই কেবল ছাত্রলীগের মূল পদে আসতে পারে। নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে বঙ্গবন্ধুর আদর্শের, ত্যাগী, পরিশ্রমী, এবং মেধাবীরা পদ পেয়েছে। আমরা মনে করি নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগ দুর্বার গতিতে এগিয়ে যাবে। আমরা তাদের সফলতা কামনা করছি।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর