আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরের আলোচিত ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেপ্তার।

সত্যবার্তা ডেস্ক:

 

রাজশাহীর তানোর উপজেলার অষ্টম শ্রেণী পড়ুয়া স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে, গত ৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার) প্রেমিক মোঃ তামিম নাটোরে নিয়ে আসে। স্কুলছাত্রীকে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে প্রেমিক মোঃ তামিম রাত আনুমানিক ৯ টার সময় সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের চাঁদপুর বিলের জৈনক মোঃ গনির কলা বাগানে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করে।

 

পরদিন (বুধবার) ভোরে স্কুলছাত্রীকে ধর্ষক মোঃ তামিম তার বন্ধু মোঃ আব্দুল মজিদ এর সঙ্গে মেয়েটিকে পাঠিয়ে দেয়। পরে মেয়েটির সরলতার সুযোগ নিয়ে আব্দুল মজিদ অজ্ঞাত একটি বাড়িতে নিয়ে গিয়ে মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করে।

 

পরবর্তীতে রাজশাহীর একটি বাসে মেয়েটিকে তুলে দিতে গিয়ে, বেলঘড়িয়া বাইপাসে মেয়েটির কথাবার্তা শুনে এলাকাবাসীর সন্দেহ হলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে নাটোর সদর থানা পুলিশের একটি টিম ঘটনা স্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে এবং মোঃ আব্দুল মজিদ ও ভ্যান চালক মোঃ সিরাজুল ইসলাম কে আটক করে থানায় নিয়ে আসে।

 

এই ঘটনার পর থেকে প্রধান আসামী মোঃ তামিম পলাতক ছিলেন। এবং এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়। পরবর্তীতে র‍্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

 

এরই ধারাবাহিকতা গতকাল রাত আনুমানিক ১ টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার কাঠালবাড়িয়া এলাকায় অভিযান পরিচালনা করে। আলোচিত স্কুল ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ তামিম কে গ্রেফতার করতে সক্ষম হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর