আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরের চারটি আসন শেখ হাসিনাকে উপহার দিবে নাটোরবাসী -শিমুল এমপি

সত্যবার্তা ডেস্কঃ

বঙ্গবন্ধু হত্যার মৃত্যুদন্ডাদেশ প্রাপ্ত বিদেশে পলাতক আসামী ও ২১ আগস্ট গ্রেনেড হামলার মাষ্টারমাইন্ড দন্ডপ্রাপ্ত আসামী তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবী জানিয়েছেন নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগসহ-সভাপতি শফিকুল ইসলাম শিমুল।

 

আজ সোমবার দুপুরে নাটোরে জাতীয় মহিলা সংস্থা আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্য আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেছেন এমপি শিমুল।
এমপি শিমুল আরও বলেন,নাটোরের রাজপথ বিএনপি-জামায়াত মুক্ত রেখে আগামী সংসদ নির্বাচন করা হবে। আগামী সংসদ নির্বাচনে নাটোরের ৪ টি আসনেই নৌকা মার্কাকে জয়যুক্ত করে শেখ হাসিনাকে উপহার দেওয়া হবে। শেখ হাসিনার সরকারের উন্নয়নের কথা মনে রেখে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।

 

জাতীয় মহিলা সংস্থা নাটোর শাখার চেয়ারম্যান নাসিমা বানু লেখার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুলাহ আল-সাকিব বাকি, নাটোর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক সীমাইসলাম, জাতীয় মহিলা সংস্থা নাটোর শাখার জেলা কর্মকর্তা মোঃ বাবুল আকতার,সাংবাদিক জালাল উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার