আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরের দত্তপাড়ায় হাটের সরকারী জায়গা দখলকারীদের বিরুদ্ধে পদক্ষেপ!

সত্যবার্তা ডেস্ক :

 

নাটোরের দত্তপাড়ায় হাটের সরকারী জায়গা দখলকারীদের বিরুদ্ধে ও তীব্র জানজট মোকাবিলায় স্বতঃপ্রণোদিত মামলা নিয়েছেন নাটোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। আজ মঙ্গলবার সকালে বিষযটি নিশ্চিত করেছেন নাটোরের পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনের (পিবিআই) বিশেষ পুলিশ সুপার শরীফ উদ্দিন আহমেদ।
তিনি জানান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান স্বতঃপ্রণোদিত হয়ে মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্ত করার নির্দেশ দিয়েছেন। ইতিমধ্যে তদন্ত কাজ শুরু হয়েছে। তদন্তকাজে সহযোগীতা করার জন্য সদর উপজেলা নির্বাহী অফিসারকেও নির্দেশ দেয়া হয়েছে। আগামী ১৪ মার্চ তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেয়ার নির্দেশ দেন আদালত।
পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) নাটোরের বিশেষ পুলিশ সুপার শরীফ উদ্দিন আহমেদ জানান, দত্তপাড়া বাজারের অবৈধ দখলদারিত্বের বিষয়ে আদেশের কপি হাতে পেয়ে আদালতের নির্দেশনা মোতাবেক তদন্ত শুরু হয়ে হয়েছে। তদন্তকাজে সহযোগীতা করার জন্য সদর উপজেলা নির্বাহী অফিসারকেও নির্দেশ দেয়া হয়েছে। নির্দিষ্ট সময়ে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।
এলাকাবাসী ও সাধারণ জনগনের দাবী দত্তপাড়ায় হাটের সরকারী জায়গা দখলকারীদের দখল মুক্ত ও তীব্র জানজট নিরসণ  করলে জনগণ  সুফল পাবে ।
আইনের শাসন প্রতিষ্ঠা হবে এবং দখলকারীরা কোনঠাষা হবে যা সুষ্ঠ পরিবেশ ফিরে পবে হাট কর্তৃপক্ষ ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার