আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরের দিঘাপতিয়ায় মাদক সম্রাট গ্রেফতার

সত্যবার্তা ডেস্ক:

নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের ০২ নং ওয়ার্ড এর বাসিন্দা মোঃ মঈন (২৫) পিতা- মোঃ বেলাল হোসেন, সাং- লম্বা পাড়া, থানা ও জেলা নাটোর’কে গ্রেফতার করেছে নাটোর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার আনুমানিক সকাল ১১:০০ ঘটিকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর উপ-পরিদর্শক মোঃ তাইজুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে, দিঘাপতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে আসামী ১| মোঃ মঈন’কে ০৩ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করেছে।

 

স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, মোঃ মঈন দীর্ঘদিন থেকে মাদক ক্রয় বিক্রয় করে আসছে, প্রথম দিকে সে গাঁজা বিক্রি করতো পরে ইয়াবা ও হেরোইন বিক্রয়ে অধিক লাভজনক হওয়ায় সে পুরোপুরি মাদকের সিন্ডিকেট চালানো শুরু করে। এখন সে দিঘাপতিয়ার বিশাল মাদক সম্রাট, যুবসমাজকে রক্ষা করতে হলে আইনের যথাযথ প্রয়োগ করতে হবে না হলে যুবসমাজ ধ্বংস হয়ে যাবে। এলাকাবাসী আরো বলেন, এই লম্বা পাড়ায় সকাল থেকে গভীর রাত পর্যন্ত মাদকের কেনাবেচা হয় কিছু সময় মনে হয় মাদকের হাট বসেছে। প্রশাসন কিছু সময় নামমাত্র অভিযান পরিচালনা করে কিন্তু পরে আবার যেই লাউ সেই কদু।

 

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, দিঘাপতিয়া এম, কে কলেজ এর সামনে এই বস্তির মত লম্বা পাড়ায় মাদক সেবীদের আনাগোনায় সবসময় মুখরিত হয়ে থাকে। এখানে নামিদামি একটি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এই মাদক বিক্রেতাদের কারণে কলেজে আসা স্টুডেন্টরা একসময় মাদকাসক্ত হয়ে যেতে পারে। তাই দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া দরকার।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার