আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরের নলডাঙ্গায় টিনসেট বসত বাড়িতে আগুন!

সত্যবার্তা ডেস্ক:

নাটোরের নলডাঙ্গা উপজেলার ৪নং পিপরুল ইউনিয়নের ২নং ওয়ার্ডের সেনভাগ লক্ষীকোল গ্রামের বাসিন্দা মোঃ ইউসুফ আলী আকন্দ এর ছেলে রুবেল হোসেন তোতা’র(৪০) বাড়িতে আগুন লেগে রান্না ঘর, গোয়াল ঘর সহ ৪টি বসত ঘর পুড়ে গেছে। এতে প্রায় চার লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবার।

 

 

বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তাৎক্ষণিক পরিবারের লোকজন আগুন দেখতে পায়। এবং তাদের ডাক চিৎকারে এলাকাবাসী আগুন নিভানোর জন্য চেষ্টা করে কিন্তু আগুন বেশি হওয়ায় তা নিভানোর সম্ভব হয় না।

 

 

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের এক’টি ইউনিট ঘটনাস্থলে আসার পূর্বে বসত বাড়ি পুড়ে ছাই। কিন্তু ততক্ষণে কাপড়-চোপড়, চাল, ডাল, টিন, আসবাবপত্র ও নগদ টাকাসহ ৪’টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। তবে অগ্নিকাণ্ডের ঘটনার সূত্রপাত কি ভাবে হয়েছে তা জানা যায়নি।

 

 

শুক্রবার (৩১ মার্চ) সকাল সাড়ে ১০ টায় নলডাঙ্গা  উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আকতার ঘটনাস্থল পরিদর্শন করেন ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বস্ত্র ও খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, ৪নং পিপরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কলিম উদ্দিন, ইউপি সদস্য আমিরুল ইসলাম সহ প্রমূখ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার