আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরের নলডাঙ্গায় ৪ নং পিপরুল ইউনিয়ন আওয়ামীলীগের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত!

সত্যবার্তা ডেস্কঃ

 

 

নাটোরের নলডাঙ্গা ৪ নং পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । ৪ নং পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে এক বিশাল ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করেন।

 

অদ্য ১৯ শে জুলাই  বেলা ১১.০০ ঘটিকায় উক্ত অনুষ্ঠান শুরু হয় । উক্ত অনুষ্ঠানের  সভাপতিত্ব করেন ৪ নং পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিও নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব মোঃ কলিম উদ্দিন প্রামানিক ও সঞ্চালনায় ছিলেন হেমায়েত হোসেন হিমু ।

 

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ শরিফুল ইসলাম রমজান ,এছাড়াও আরো উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী নাটোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি  আহাদ আলী সরকার, নাটোর পৌর মেয়র উমা চৌধুরী জলি , সহ সভাপতি নাটোর জেলা আওয়ামী লীগ,সৈয়দ মুর্তজ আলী বাবলু যুগ্ম সাধারণ সম্পাদক নাটোর জেলা আওয়ামী লীগ , রুহুল আমিন বিপ্লব ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাটোর জেলা যুবলী নাটোর, জেলা ছাত্রলীগের সভাপতি ফোরহাদ বিন  আজিজ, নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন ,এছাড়াও আরো ও উপস্থিত ছিলেন কাজী শরিফুল ইসলাম বিদ্যুৎ ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নাটোর জেলা  আওয়ামী লীগ সহ আরোও বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীগণ ।

উক্ত পূর্ণমিলনের অনুষ্ঠানে সকলকেই শ্রদ্ধা জানিয়ে জেলা আওয়ামী লীগ উপজেলা আওয়ামী লীগ ইউনিয়ন আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে বক্তব্য প্রদান করেন ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ শরিফুল ইসলাম রমজান বলেন,নাটোরের জেলা আওয়ামী লীগ কে শক্তিশালী করার লক্ষে সদর ও নলডাঙ্গা উপজেলায় ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান এর মাধ্যমে নবীন প্রবীণ ওআওয়ামীলীগ সমর্থিত ব্যক্তিবর্গের সাথে সাক্ষাৎ এবং সুখ-দুঃখের আলাপ আলোচনা। তিনি আরো বলেন ,নাটোরে কোন ভাই লিগ চলবে না, জননেত্রী শেখ হাসিনা যাকে  নমিনেশন দিবেন আগামী জাতীয় নির্বাচনে তাকেই  নির্বাচিত করবে নাটোর জেলা আওয়ামী লীগ।

 

এছাড়াও সরকারের নানাবিধ উন্নয়ন ও বিএনপি জামাতের অত্যাচার নির্যাতন এবং তত্ত্বাবধায়ক সরকারের নামে যে নৈরাজ্য সৃষ্টির পায়তারা করার  চেষ্টা তা প্রতিহত করার  ঘোষণা করেন । সেই সাথে পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগকে শক্তি শালী করতে  সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে জেলা আওয়ামীলীগের পতাকা তলে থাকার পরামর্শ দেন ।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর