আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরের নলডাঙ্গায় ৫ কেজি গাঁজা সহ আটক-১

সত্য বার্তা ডেস্ক :

নাটোরের নলডাঙ্গায় ৫ কেজি গাঁজা বহনের সময় মোঃ আলিফ সরদার (১৯) নামের একজন মাদক ব্যবসায়ী কে আটক করেছে নলডাঙ্গা থানা পুলিশ।

 

সোমবার (৭ আগস্ট দুপুর) দুপুর আনুমানিক দেড়টার সময় নলডাঙ্গা থানাধীন কালীগঞ্জ বাজারে জনৈক দেওয়ান আব্দুল মান্নাফ এর বাড়ির সামনে পাঁকা রাস্তার উপর। নলডাঙ্গা থানার চৌকস পুলিশ অফিসার এসআই মোঃ শাহাদত হোসেন এর নেতৃত্বে চেকপোস্ট পরিচালনা করার সময়। গোপন সংবাদের ভিত্তিতে একটি মোটরসাইকেল থামানোর সংকেত প্রদান করেন দায়িত্বরত পুলিশ সদস্যরা। কিন্তু মোটরসাইকেল চালক সংকেত না মেনে পালানোর চেষ্টা করে।

 

পরবর্তীতে চালক সহ মোটরসাইকেল টি আটক করে তল্লাশী করা হয়। মোটরসাইকেল চালক আসামী মোঃ আলিফ সরদার (১৯), পিতা-মৃত আসাদুল ইসলাম, সাং-ঠাকুর লক্ষীকোল (বাজারপাড়া), থানা-নলডাঙ্গা, জেলা-নাটোর এর কাধে ঝোলানো অবস্থায় একটি কালো স্কুল ব্যাগে রক্ষিত লাল পলিথিন ও ঘিয়ে রংয়ের কসটেপ দ্বারা মুড়িয়ে বাঁধা অবস্থায় ৫ (পাঁচ) কেজি মাদকদ্রব্য শুকনা গাঁজা ও একটি কালো রংয়ের উপর সাদা স্টীকার যুক্ত ১৫০ সিসি পালসার মোটর সাইকেল,যাহার রেজিঃ নং- নওগাঁ-ল-১১-২৭১৯, ইঞ্জিন নং- DHGBUF96432, চেসিস নং-MD2DHDHZZUCF06760 উদ্ধার করেন পলিশ।

 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নলডাঙ্গা থানার মামলা নং-০৭ তাং-০৭/০৮/২০২৩ খ্রিঃ, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারনির ১৯ (ক)/৪১ রুজু করা হয়। নলডাঙ্গা থানা সুত্রে জানা যায় আসামীর বিরুদ্ধে পূর্বের একটি ধষর্ণ চেষ্টার মামলা রয়েছে।

 

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, ২টি পৃথক মোটরসাইকেল যোগে সিংড়া থানাধীন শেরকোল এলাকা থেকে কালীগঞ্জ হয়ে ঠাকুরলক্ষীকুল এলাকায় গাঁজা নিয়ে যাচ্ছে। সংবাদটি পাওয়ার সঙ্গে সঙ্গে নলডাঙ্গা থানার এসআই মোঃ শাহাদত এর নেতৃত্বে একটি টিম কালীগঞ্জ এলাকায় চেকপোস্ট পরিচালনা করে। আসামী মোঃ আলিফ কে ৫ কেজি গাঁজাসহ আটক করতে সক্ষম হয়। আসামি মোঃ আলিফ এর সহযোগী অপর আরেকটি মোটরসাইকেলে ৫০ গজ দূরে থাকা ব্যক্তি পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর