আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরের নলডাঙ্গার অপহরণ মামলার প্রধান আসামী মোঃ আশিক গ্রেফতার।

সত্য বার্তা ডেস্ক :

নাটোরের নলডাঙ্গা থানা এলাকা হতে অপহরণ মামলার পলাতক প্রধান আসামী মোঃ আশিক (২৫) কে গ্রেফতার করেছে র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা। শুক্রবার (১ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৩ টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নলডাঙ্গা থানাধীন বুড়িরভাগ এলাকা থেকে আসামী মোঃ আশিক (২৫), পিতা- মোঃ সুমন, সাং- বুড়িরভাগ, থানা- নলডাঙ্গা, জেলা- নাটোর কে গ্রেফতার করা হয়।

 

উল্লেখ যে, মামলার এজাহারনামীয় আসামী মোঃ আশিক (২৫), উক্ত মামলার ভিকটিমকে একাকী পেলে বিভিন্ন সময়ে প্রেম-নিবেদন করতো। এই বিষয়ে আসামী মোঃ আশিক এর অভিভাবকদের জানালে তাঁরা কোন প্রকার কর্নপাত করেনি। এরইমধ্যে ঘটনার দিন গত ২৮/০৮/২০২৩ ইং তারিখ সকাল আনুমানিক ভোর ৬ টার সময় ভিকটিম রাস্তায় হাঁটতে বের হলে আসামী মোঃ আশিক নলডাঙ্গা থানাধীন হলুদঘর গ্রামস্থ বাদীর বসত বাড়ির সামনে থেকে ভিকটিমকে বিয়ের প্রলোভন দিয়ে একটি সিএনজিতে অপহরণ করে নিয়ে যায়। ভিকটিমকে তাঁর পরিবারের লোকজন বিভিন্ন যায়গায় খুঁজাখুঁজি করে না পেয়ে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেন।

 

পরবর্তীতে র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে, ভিকটিমকে উদ্ধার করে এবং আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর