আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরের সিংড়ায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়লো খড়ের পালা!

 

সত্যবার্তাডেস্কঃ

 

নাটোরের সিংড়ায় ডুবন্ত সড়কে দুই কৃষকের ৮৬ বিঘা জমির চারটি খড়ের পালা পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রাতে সিংড়া-তাড়াশ-বারুহাস সড়কের ডাহিয়া ব্রীজ এলাকায় এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। ক্ষতিগ্রস্থ দুই কৃষক হিজলী গ্রামের আলহাজ্ব মকবুল হোসেন ও হাবিবুর রহমান।

 

এলাকাবাসি সূত্রে জানা যায়, চলনবিলে বোরো ধান কাটা মাড়াই শেষে সিংড়া-তাড়াশ-বারুহাস সড়কের পাশ দিয়ে ক্ষতিগ্রস্থ ওই দুই কৃষক তাদের ৮৬ বিঘা জমির খড় শুকিয়ে পালা দিয়ে রেখেছিল। পরে চলনবিলে বন্যা আসলে নৌকা যোগে তাদের খড়ের পালা বাড়িতে নিয়ে যাবে। কিন্তু হঠাৎ বুধবার রাত অনুমানিক ৯ টার দিকে চারটি খড়ের পালায় আগুন দেখতে পায় এলাকাবাসী। এলাকাবাসির খবরে পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণ করতে না পেরে ব্যর্থ হয়ে ফিরে যায়।

 

 

ক্ষতিগ্রস্থ কৃষক আলহাজ্ব মকবুল হোসেন ও হাবিবুর রহমান জানান, তাদের প্রায় ২ লক্ষাধিক টাকার বেশি ক্ষতি হয়েছে। এখন তাদের গবাদি পশুর গো-খাদ্য নিয়ে দুঃচিন্তায় পড়েছেন।

 

সিংড়া ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আব্দুস সালাম জানান, খবর পেয়ে তারা রাত ১০ টার কিছু আগেই ঘটনাস্থলে পৌছান। কিন্তু সেখানে কোন পানির উৎস না থাকায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। তাছাড়া খড়ের পালায় আগুন লাগলে পালা ভাঙা না গেলে আগুন নিভানো সম্ভব নয় বলে জানান তিনি।

 

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, থানায় খরের পালা আগুণে পুরার এই ধরণের কোন খবর বা লিখত অভিযোগ আসেনি।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর