আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরের সিংড়ায় ভুয়া পাইলস্ চিকিৎসক কে লক্ষ টাকা জরিমানা!

 সিংড়া (নাটোর) সংবাদদাতাঃ
আলিফ বিন রেজা
নাটোরের সিংড়ায় আব্দুস সালাম সরকার নামের এক ভুয়া পাইলস চিকিৎসকের লাখ টাকাজরিমানা ও অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভুমি) আল-ইমরান এর নির্দেশে ভ্রাম্যমান আদালত। একই সঙ্গে তার চিকিৎসায় ব্যবহ্নত অপারেশনের যাবতীয় মালামাল জব্দ করা হয়েছে।
দন্ডাপ্রাপ্ত আব্দুস সালাম সরকার গাইবান্ধার পলাশবাড়ি এলাকার সিরাজুল ইসলামের ছেলে। বর্তমানে সে নাটোরের সিংড়া পৌর শহরের বালুয়া বাসুয়া মহল্লার বাসিন্দা। এই লেবাসধারী ভুয়া চিকিৎসক প্রায় দেড় যুগ আগে সিংড়া পৌর শহরের প্রেট্রোলবাংলা এলাকায় একটি কুড়ে ঘরে গোপনে পলিপস এন্ড পাইলস চিকিৎসা শুরু করেন।
পরে ২০১৩ সালে চলনবিলের তাড়াশ-বরুহাস রাস্তার বালুয়া বাসুয়া এলাকায় একটি ভাড়া বাড়িতে সাইনবোর্ড টাঙিয়ে রাতারাতি অভিজ্ঞ ডাক্তার বনে যান এবং ভুয়া চিকিৎসা দিয়ে মাত্র দশ বছরেই ৩০ লক্ষাধিক টাকার জায়গা কিনে রাতারাতি ৩ তলা বিশিষ্ট বাড়ি ও মোটর সাইকেলসহ প্রচুর অর্থের মালিক হয়ে উঠেন। মানুষকে প্রতারণা ফাঁদে ফেলে হাতিয়ে নেন লাখ লাখ টাকা।
তার অপচিকিৎসা বন্ধ করায় উপজেলা প্রশাসনসহকে ধন্যবাদ জানিয়েছে ভূক্তভোগী ও এলাকাবাসী। উল্লেখ্য এর আগেও ২০১৯ সালে আব্দুস সালাম সরকারকে ভুয়া চিকিৎসার জন্য এক বছরের কারাদন্ড দেন জেলা এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মো: মর্তুজা খাঁন।এরপর জামিনে বেড়িয়ে এসে সে আবারও পাইলস অপারেশন শুরু করেন এবং মাঝে মধ্যেই অপচিকিৎসার জন্য পলাতক থাকেন।
উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভুমি) আল-ইমরান বলেন,পরবর্তী কালে কোন অসাধু চিকিৎসক এরকম জঘন্য কাজের সাথে জড়িত থাকলে আমরা পুনরায় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর