আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরের সিংড়ায় ছাত্রলীগ নেতা সহ তিন ভাইকে কুপিয়ে জখম

সিংড়া উপজেলা প্রতিনিধি:

আলিফ বিন রেজা:

নাটোরের সিংড়ায় ছাতারদিঘী ইউনিয়নের মল্লিক পাড়ায় জায়গা সংক্রান্ত বিরোধের জেরে ছাত্রলীগ নেতা সোহাগ হোসেন শান্ত ও তার দুই ভাইকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। আহত অবস্থায় তাদের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বাড়ির জায়গা নিয়ে ওয়াজেদ ও সোহাগের পরিবারের দ্বন্দ্ব চলে আসছিল দীর্ঘদিন থেকে। তার জেরে গতকাল রাত ১০ টার দিকে সোহাগের বাড়িতে হামলা করে জিনিসপত্র লুটপাট করে নেয়ার চেষ্টা করে ওয়াজেদ ও তার সহযোগীরা। এ সময় বাঁধা দিতে গেলে তারা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহাগ হোসেন শান্ত এবং তার দুই ভাই আলমাস ও আল আমিনকে কুপিয়ে জখম করে। সোহাগ, আলমাস ও আল আমিন মল্লিকপাড়ার আনোয়ার হোসেনের ছেলে। হামলাকারী ওয়াজেদ একই গ্রামের আসকর আলীর ছেলে ও তাদের সহযোগী আরিফ ইমান আলীর ও বকুল কাদেরের ছেলে। পরে আহত শান্ত ও তার দুই ভাইকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এই ব্যাপারে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর এ আলম সিদ্দিকী বলেন, ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছিল। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এখনো কেউ থানায় লিখিত অভিযোগ করেননি অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আব্দর রউফ বাদশা বলেন, আমি দুই পক্ষকেই ডেকে বারবার নিরসনে বসেছি শান্তর পরিবার মেনে চলে যায়। পরে ওয়াজেদ, আরিফ ও বকুল তা অমান্য করে রাতে এ ঘটনা ঘটায়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার