আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে অজ্ঞান ও মলম পার্টির সদস্য’কে আটক করেছে এলাকাবাসী

সত্যবার্তা ডেস্ক:

নাটোরের দিঘাপতিয়া এলাকায় অটোরিক্সা চালক মোঃ সাইফুল ইসলাম (৪০) পিতা- মৃত আব্দুল সালাম, সাং- ভাগদরিয়া, থানা ও জেলা- গোবিন্দগঞ্জ। তিনি হরিশপুর বাইপাস থেকে ৪/৫ জন যাত্রী নিয়ে পাটুল এর উদ্দেশ্যে রওনা হয় যাওয়ার পথে জুস এর মধ্যে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে তাকে খাওয়ানো হয়। পরে অটো চালক অসুস্থ হয়ে পড়লে অজ্ঞান ও মলম পার্টির সদস্য মোঃ আকাশ ইসলাম (২৩) পিতা- মোঃ রফিকুল ইসলাম, সাং- জয়পুর, থানা- চারঘাট, জেলা- রাজশাহী সহ অজ্ঞাত আরো চার-পাঁচজন অটোটি ছিনিয়ে নিয়ে নিতে চাইলে অটো চালক রাস্তার পাশে গর্তে নামিয়ে দেয়।

মোঃ সুমন পুলিশ সদস্য তিনি নওগাঁ থেকে ছুটি শেষে কর্মস্থল নাটোরে আসার পথে বিষয়টি দেখে সন্দেহ হয়, পরে অজ্ঞান পার্টির সদস্যদের থামতে বললে তারা দৌড়ে পালায়। তখন অজ্ঞান পার্টির সদস্য আকাশ’কে ধরে ফেলে। পরে অসুস্থ অটো চালক মোঃ সাইফুল কে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে এবং অজ্ঞান পার্টির সদস্য মোঃ আকাশ ইসলাম কে পুলিশে সোপর্দ করে।

খোঁজ নিয়ে জানা যায়, অটো চালক মোঃ সাইফুল নাটোরের কান্দিভিটা এলাকায় তার শশুর বাড়ী তিনি মোছাঃ মর্জিনা বেগম’কে বিয়ে করে দীর্ঘদিন থেকে নাটরে থাকেন এবং নাটোরে রাব্বির অটো ভাড়ায় চালান।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর