আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু, ৮ টি বাড়ি পুড়ে ছাই !

সত্যবার্তা ডেস্ক

 

নাটোর সদরের পাইকোরদোল গ্রামে আগুনে পুড়ে দুধজান নামে ৯০ বছরের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ সময় পুড়ে গেছে অন্তত ৮টি বাড়ির ১০টি ঘরও । বয়সের ভাড়ে শারীরিক ভাবে চলাচলে অক্ষম ওই নারী অন্যের সাহায্য ছাড়া চলাচল করতে পারতেন না।স্থানীয়রা জানান, রবিবার দুপুরে সদর উপজেলার পাইকোরদোল গ্রামের ইউসুফের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে মুহূর্তে তা আশেপাশের বাড়িতে ছড়িয়ে পড়ে। এ সময় আগুনে ৮টি টিনের বাড়ি সম্পূর্ণ পুড়ে যায়। এ সময় বয়সের ভাড়ে শারীরিকভাবে চলাচলে অক্ষম দুধজান ঘরে আটকে পড়ে।

 

 

ফায়ার সার্ভিসকর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও ওই বৃদ্ধাকে বের করতে পারেনি। তার আগেই আগুনে পুড়ে মারা যায় বৃদ্ধা দুধজান। সে ওই গ্রামের মৃত মসলেম উদ্দিনের স্ত্রী।
ঘটনার খবর পেয়ে সেখানে যান স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সারমিনা সাত্তার ও উপজেলা ত্রাণ কর্মকর্তা ওমর খৈয়াম।

 

 

এ সময় ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের তাৎক্ষণিকভাবে নগদ ২০ হাজার টাকা ও পরিবার গুলোকে দুই বান্ডিল করে ত্রাণের টিন প্রদান করা হয়। এসব ওসব পরিবারকে পাকা ঘর নির্মান করে দেয়ার প্রতিশ্রতিও দেন সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর