আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে একসঙ্গে জন্ম নিলো ৩ কন্যা সন্তান

সত্যবার্তা ডেস্ক:

বিয়ের বয়স ৬ বছর প্রথম কন্যা সন্তান আয়শার বয়স ৫ বছরে পড়েছে, এরই মধ্যে আবারও গর্ভবতি হন মা। পর পর ৪ বার আল্ট্রাসনোগ্রাফি করে ডাক্তার বলেন, এবার জমজ সন্তান হবে। কিন্তু শেষ পর্যন্ত জন্ম নিল একসঙ্গে তিন কন্যা সন্তান। এখন মোট ৪ কন্যা নিয়েই খুঁশি ওই দম্পতি। আপাতত সুস্থ আছে নবাগত তিন কন্যা ও তাদের মা।

 

রবিবার ২৫ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫ টায় শহরের আল মদিনা হাসপাতালে সিজারের মাধ্যমে জন্মগ্রহণ করেন ওই তিন কন্যা শিশুর। আল মদিনা হাসপাতাল সূত্রে জানা যায়, গত শুক্রবার ভর্তি হন ওই মা। রবিবার সিজার করেন ডাক্তার কাওছার আহমেদ। শিশুর বাবা আরিফুল ইসলাম বিষয়’টি নিশ্চিত করে জানান, তার নিজ বাড়ি রাজশাহী সিটি কর্পোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের পশ্চিম বুধপাড়া মহল্লায়।

 

বিয়ের পর শ্বশুর বাড়ির এলাকা নাটোরের সিংড়া পৌরসভার পেট্রোবাংলা মহল্লায় থাকেন। তিনি একটি কোম্পানীতে চাকুরী করলেও বর্তমানে বাড়িতেই রয়েছেন এই দম্পতি। স্ত্রী সুমি খাতুন গৃহিনী, তিন কন্যা সন্তান সুস্থ্য থাকার পাশাপাশি তাদের মা-ও সুস্থ্য, থাকায় তারা উভয়েই খুঁশি। জন্মের পরই ওই তিন কন্যার নাম রাখা হয়েছে আরিফা, ফাতেমা ও আছিয়া। ভবিষ্যতে চার কন্যা সন্তান কে মানুষের মত মানুষ হিসাবে গড়ে তোলাই তাদের লক্ষ্য বলে জানান।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর