আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার!

মোঃ রেজাউল করিম

স্টাফ রিপোর্টারঃ

নাটোরে জালাল উদ্দিন(৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। শনিবার সকালে বাড়ির পাশে সুপারি গাছে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। এসময় তার গলায় জিআই তার দিয়ে ফাঁস দেয়া ছিল।নিহত জালাল উদ্দিন সদর উপজেলার ডাঙ্গাপাড়া হবিরমোড় এলাকার মৃত নূর ইসলামের ছেলে।

 

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, জালাল উদ্দিন কিছুদিন ধরে ঋণের দায়ে জড়িয়ে পরে। সে তার একমাত্র ছেলেকে ঋণের টাকায় অটোরিক্সা কিনে দেয়। এর পর ওই অটোরিক্সা চুরি হয়ে যায়। অটোরিক্সা চুরি হওয়ার পর থেকে ঋনের কিস্তি পরিশোধ করতে হিমসিম খায় জালাল। সাম্প্রতি সে নাটোর সদর উপজেলার হালসা বটতলা এলাকায় প্রান-আরএফএল কোম্পানির ডিপোতে শ্রমিক হিসেবে কাজ নেয়।

 

কিন্তু এই আয়েও ঋণের টাকা পরিশোধে ব্যার্থ হয়ে হতাশাগ্রস্থ হয়ে পড়েন তিনি। আজ শনিবার ভোরে জালাল ফজরের নামাজ আদায়ের জন্য মসিজদে যাওয়ার জন্য বাড়ি থেক বের হয়ে আর ফিরে আেসনা।পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করে।

 

একপর্যায়ে পরে বাড়ির পাশে সুপারি গাছে জিআই তার দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয় যায়। পরিবারের লোকেরা দেখতে পেয়ে সেখান থেকে নামিয়ে বাড়িতে নিয়ে যায়। মৃত জালালের শ্যালকসহ পিরবােরর সদস্যরা জানান, সপ্তাহে ঋণের কিস্তি হিসেবে ২০ হাজার টাকা করে পরিশোধ করতে হয় ।

এই টাকা জোগার করতে সে আরও ধার দেনায় জড়িয়ে পরে। নাটোর সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে পুিলশ ঘটনাস্থল পরিদর্শন করে। প্রাথমিকভােব ধারণা করা হচ্ছে এটি অপমৃত্যু। এবিষয়ে থানায়, একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর