আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে জাল দলিল করার মামলায় বিএনপির সাবেক ইউপি চেয়ারম্যান জেল হাজতে!

 

সত্যবার্তা ডেস্ক :

 

 

জাল দলিলের মাধ্যমে ৯ ভাই বোনদের জমি আত্মসাৎ এর অভিযোগে দায়ের করা মামলায় নাটোর জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম সারোয়ারকে জেল হাজতে প্রেরন করেছেন আদালত।

বুধবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-০৪ এর বিচারক আবু সাঈদ তাকে জেল হাজতে প্রেরন করেন। বাদির আইনজীবী সায়েম হোসেন উজ্জ্বল জানান, গোলাম সারোয়ারের ছোট ভাই মুফতি মাওলানা মো: শফী কাসেমীর স্বাক্ষর জ্বাল করে ২০২১ সালের ১২ জুলাই বাটোয়ারা দলিল করেন। এরপর সদর উপজেলার একডালা এলাকার পৈত্রিক স¤পত্তির ১০৪ শতাংশ জমি দখল করে গোলামসারোয়ার দখল করে ভোগ করছেন।

এই ঘটনায় ২০২১ সালের ১১ অক্টোবর মুফতি মাওলানা মো: শফী কাসেমী বাদি হয়ে আদালতে মামলা করেন। মামলার নির্ধারিত দিনে আজ বুধবার গোলাম সারোয়ার আদালতে হাজির হলে আদালত জেল হাজতে প্রেরন করে। গোলাম সারোয়ারের অপর ছোট ভাই এমদাদুল হক বাচ্চু অভিযোগ করেন, তারা ১২ ভাই বোনের মধ্যে ৯ ভাই বোনের স¤পত্তি গোলাম সারোয়ার জালিয়াতি করে দখল করে নিয়েছে।

এব্যাপারে জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও বর্তমানে জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম বাচ্চু বলেন, গোলাম সারোয়ার আগে বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকলেও এখন বিএনপির কেউ নন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর