আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে জেলা আওয়ামীলীগের আয়োজনে শান্তি সমাবেশ সফল !

সত্যবার্তা ডেস্ক:
নাটোরে জেলা আওয়ামীলীগের আয়োজনে শান্তি সমাবেশ সফল হয়েছে । বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে অদ্য সকাল দশটায় নাটোর কানাইখালী এলাকায় এ সমাবেশ অনুঠিত হয় ।  জেলার অন্তর্ভুক্ত বাংলদেশ আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী দলে দলে উক্ত শান্তি সমাবেশে উপস্থিত হয় । স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে সমাবেশ চত্তর । বিভিন্ন ইউনিটের নেতারা একের পর এক বক্তব্য রাখেন ।
উক্ত শান্তি সমাবেশে বক্তা বলেন ,বিএনপি জামায়াতের অব্যহত অবৈধ অগণতান্ত্রিক আন্দোলনের নামে সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নি সংযোগ, জনগনের জানমালের ক্ষতিসাধন ও দেশকে অস্থিশিল করার চক্রান্ত বাংলাদেশ আওয়ামীলীগ ও বাংলাদেশ আওয়ামীলীগ নাটোর জেলা শাখা মেনে নেবে না বলে হুশিয়ারী করেন । শান্তি সমাবেশে শান্তি সমাবেশে বক্তব্য প্রদান করেন ।
নাটোর জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান নাটোর সদর উপজেলা চেয়ারম্যান । সংরক্ষিত মহিলা আসনের মানীয় সংসদ সদস্যরত্না আহম্মেদ এমপি, নাটোর -নওগা।
নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি ,নাটোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. এম মালেক শেখ  সহ নাটোর জেলা যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ,মৎসজীবিলীগ,শ্রমিকলীগ সহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীগন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার