আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে ডিবির অভিযানে ইয়াবা ও জাল টাকা সহ দুইজন আটক।

নাটোর জেলা প্রতিনিধি:

মোঃ সোহান সরকার:

বুধবার (২৯ শে মার্চ) বিকাল ৫ টার দিকে নাটোর জেলার পুলিশ সুপার সাইফুর রহমান এর দিকনির্দেশনায় গোয়েন্দা শাখা ডিবির এস আই আশীষ কুমার সান্যাল এর নেতৃত্বে লালপুর থানাধীন দায়ের পাড়া বাজারে একটি মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় গোপন সংবাদের ভিত্তিতে এসআই আশীষ কুমার জানতে পারেন, নাটোর জেলার লালপুর থানাধীন দায়ের পাড়া বাজারের মোঃ হাঁচিনূর আলীর বাড়িতে মাদক বিক্রির উদ্দেশ্যে দুজন মাদক বিক্রেতা অবস্থান করছে। তাৎক্ষণিক এস আই আশীষ কুমার সান্যাল তার বিশেষ দক্ষতায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৩০০ পিছ ইয়াবা ও ১৩ হাজার টাকার কথিত জাল টাকা সহকারে দুজনকে গ্রেফতার করেন।

 

গ্রেপ্তারকৃতরা হলেন ১. মোঃ হাচিনুর আলী (৪১), পিতা- মৃত মুনতাজ মোল্লা, গ্রাম পাঁচবাড়িয়া থানা- বড়াইগ্রাম ও ২. সাজেদুল ইসলাম (১৮), পিতা- মোঃ গোলাম রসুল সাং, নটাবাড়িয়া, কালিরঘুন, থানা- বড়াইগ্রাম, উভয়ের জেলা নাটোর কে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীরা সাক্ষী গণের উপস্থিতিতে উক্ত মাদকদ্রব্য সমূহ বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিলো বলে স্বীকার করেন। উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ এর ১ সারনীর ১০ (ক)/৪১ ও জাল টাকা জানা সত্বেও নিজ হেফাজতে রাখিয়া খাঁটি টাকা হিসেবে চালানোর উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়া পেনালকোট আইনের ৪৮৯ এর গ ধারায় অপরাধ করিয়াছে হিসেবে লালপুর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আসামী কে কোর্টে প্রেরণ করা হয়।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর