আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে পাওনা টাকা চাওয়ায় কলা চাষীকে পিটিয়ে হত্যার অভিযোগ!

সত্যবার্তা ডেস্কঃ

নাটোরে পাওনা টাকা চাওয়ায় মোঃ কালাম (৪০) নামে এক কলা চাষীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার সকাল ৭টার দিকে সদর উপজেলার কাফুরিয়া বাজারে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। পাওনা টাকা চাওয়ায় কালামকে প্রতিপক্ষ কামাল হোসেন প্রকাশ্যে পিটিয়ে হত্যা করে বলে এলাকাবাসী জানায়।নিহত কালাম কাফুরিয়া গ্রামের রিফিউজি পাড়া এলাকার জনৈক আব্দুর রাজ্জাক কানুর ছেলে। অভিযুক্ত কামাল হোসেন একই গ্রামের পশ্চিম পাড়া এলাকার শুকচানের ছেলে।

 

 

পুলিশ ওএলাকাবাসী সুত্রে জানাযায়, গত রমজান মাসে কাফুরিয়া বাজারের কলা ব্যবসায়ী কামাল হোসেন একই এলাকার দরিদ্র কলা চাষী মোঃ কালামের কাছ থেকে ২ লাখ টাকার কলা কিনে। কলা কেনার পর থেকেই কামাল হোসেন টাকা পরিশোধ করতে নানা টালবাহানা শুরু করে। আজ বুধবার ১২ জুলাই সকাল ৭টার দিকে কামালের সঙ্গে দেখা হলে কালাম তার পাওনা টাকা চায়। এনিয়ে দুজনের মধ্যে বাক বিতোন্ডা শুরু হয় । এসময় কামাল হোসেন পাশে খড়ির আড়ত থেকে খড়ির একটা মোটা ডাল হাতে নিয়ে কলা চাষী কালামকে মারপিট করে। এতে কালাম আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় উপস্থিত লোকজন কালামকে সাহায্য করতে এগিয়ে যায় । এসময় কামাল হোসেন দৌড়ে পালিয়ে যায়।

 

নাটোর সদর থানায় ওসি নাছিম আহমেদ কলা চাষীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে করে জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়। এব্যাপারে মামলা হয়েছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার