আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে পুলিশের যৌথ অভিযানে পৃথক পৃথক আসামী গ্রেফতার :

সতবার্তা ডেস্ক:
বাঘা থানা পুলিশের সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করে চকমহাপুর এলাকা থেকে মোটরসাইকেলে বহন করে পালিয়ে যাওয়ার সময় একটি চোরাই ছাগলসহ আসামী (১) মোঃ তসলীম হোসেন (২৮) পিতাঃ মৃত নজমুল সাং-নওপাড়া (২) মোঃ রোকনুর জামাল @ রতন (২৮) পিতাঃ মোঃ হাবিবর রহমান টুনু সাং-রামকৃষ্ণপুর উভয় থানা-লালপুর জেলা- নাটোরদ্বয়কে গ্রেফতার করে।
তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে-
একই তারিখ পৃথক অভিযানে বাগাতিপাড়া মডেল থানার অফিসার-ফোর্স বিশেষ অভিযান পরিচালনা করে মাছিমপুর এলাকা থেকে চোরাই চার্জার ভ্যানসহ আসামী মোঃ আরিফুল ইসলাম (৪০) পিতাঃ মৃত-আবু বক্কার সাং-বোয়ালিয়া থানা-উল্লাপাড়া জেলা- সিরাজগঞ্জকে গ্রেফতার করে।
এছাড়াও বগুড়া জেলার আদমদিঘী থানাধীন সান্তাহার এলাকায় বাগাতিপাড়া মডেল থানা পুলিশের আরেকটি টিম সংশ্লিষ্ট থানার সহযোগিতায় অভিযান পরিচালনা করে দায়রা-৫৯/০৯ (নাটোর) এর দীর্ঘদিনের ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী মোঃ দুলাল মিয়া (৬০) পিতাঃ মৃত-রহিম সাং-নুরপুর মালঞ্চি চকপাড়া থানাঃ বাগাতিপাড়া জেলা-নাটোরকে গ্রেফতার করে।
ওয়ারেন্টভুক্ত আসামী ব্যাতীত উপরে বর্নিত গ্রেফতারকৃত আসামীগনের বিরুদ্ধে বাদী কর্তৃক রাত্রী বেলা সঙ্গোপনে গৃহে প্রবেশ করে চুরি করার অপরাধের অভিযোগ আনয়নের প্রেক্ষিতে বাগাতিপাড়া মডেল থানার মামলা নং-৩(৩)২২ ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু করা হয়। গ্রেফতারকৃত সকল আসামীগণকে বিধি মোতাবেক বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর