আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে পুলিশ ও ছাত্রলীগের নেতা কর্মীদের মাঝে সংঘর্ষ :

সত্যবার্তা ডেস্ক :

নাটোরে পুলিশ ও ছাত্রলীগের নেতা কর্মীদের মাঝে তুচ্ছ বিষয় নিয়ে সংঘর্ষ।

নাটোরে পুলিশ ও ছাত্রলীগের নেতা কর্মীদের মাঝে তুচ্ছ বিষয় নিয়ে সংঘর্ষ। নাটোর জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আজ বঙ্গবন্ধুর জন্মদিন পালন শেষে ছাত্রলীগের নেতা কর্মীরা বাড়ি ফেরার পথে আনুমানিক দুপুর ১২-৩০ মিনিটে মোটরসাইকেল সাইড দেওয়া কে কেন্দ্র করে সিভিলে থাকা দুই পুলিশ সদস্যের কথা কাটাকাটি থেকে মারামারিতে রুপ নেয়। এতে পুলিশ সদস্য সেলিম ও হাসিবুল মারাত্মক আহত হয়। পরে নাটোর সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনার পরপরই নাটোর ৪ আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস ও নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, আহত ২ পুলিশ সদস্য সেলিম ও হাসিবুল কে নাটোর সদর হাসপাতাল দেখতে যান।

 

এদিকে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন ও আহত পুলিশ সদস্যদের দেখতে যান এবং তিনি বলেন তদন্ত করে অপরাধী যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। খোঁজ নিয়ে জানা যায় পুলিশ সদস্য সেলিম ও হাসিবুল পুলিশ লাইনে রিজার্ভ ফোর্স হিসাবে কর্মরত আছেন। সরজমিনে গিয়ে দেখা যায়, পুলিশের সাথে সংঘর্ষের কারণে ছাত্রলীগের মোঃ জাকির হোসেন ,মোঃ সাগর ইসলাম ও মোঃ নাদিম কে এই ঘটনার সাথে জড়িত থাকার জন্য।

 

নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান এদের ৩ জনকে নাটোর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মোহসীন এর হাতে তুলে দেন। এবং শরিফুল ইসলাম রমজান পুলিশের উদ্দেশ্যে বলেন- আমার ছাত্রলীগের নেতা কর্মীরা যদি সত্যিই অপরাধী হয়ে থাকে এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিন, আর যদি পুলিশ সদস্যরা অপরাধী হয়ে থাকে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর