আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে প্রবাসীসহ দু’জনকে কুপিয়ে জখম, প্রধান আসামি আটক!

সত্যর্বাতা ডেস্ক :

নাটোরের গুরুদাসপুুরে মো.লোকমান হোসেনের ছেলে প্রবাসী লুৎফর রহমান (৩২) ও মো. সোবহান মন্ডলের ছেলে মো. দুলাল মন্ডলকে (৩৫) ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ভুম্বু গ্রুপের সদস্য সাইদুল ইসলাম ও তার সহযোগিরা । আহত দু,জনই গুরুদাসপুর হাসপাতালে ভর্তি রয়েছেন। ঘটনাটি ঘটেছে ২৯ জানুয়ারি সোমবার রাত আটটার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের যোগেন্দ্রনগর রাবারড্যাম বাজার এলাকায়।

 

 

 

এব্যাপারে ওইদিন রাতেই প্রবাসী লুৎফর রহমানে স্ত্রী রতনা খাতুন বাদী হয়ে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেন। অভিযোগ পাওয়া মাত্রই গুরুদাসপুর থানা পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামি মো.ছাইদুল ইসলামকে (৫০) গ্রেফতার করেছেন। অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রেখেছেন বলে থানা সুত্রে জানাযায়।

 

 

 

মামলার নথি ও স্থানীয় সুত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে প্রবাসী লুৎফরের কাছে নগদ টাকা ছিনিয়ে নেওয়ার জন্য পরিকল্পিতভাবে আক্রমণ করে একই এলাকার মৃত আক্কাছ মন্ডলের ছেলে সন্ত্রসী সাইদুর রহমান,আব্দুল মান্নানের ছেলে রুবেল হোসেন, অনিক হোসেনসহ অন্তত ১০ জন। প্রবাসী লুৎফর রহমানের ডাক চিৎকার শুনে তার ভগ্নিপতি দুলাল মন্ডল ঠেকানোর জন্য ঘটনাস্থলে আসলে তাকেও মারপিটসহ কুপিয়ে জখম করে ওই ভুম্বু গ্রুপের সদস্যরা। এরা খুন, রোড ডাকাতি ও মাদকসহ একডজন মামলার চিহ্নিত আসামী।

 

 

গুরুদাসপুর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রাজিবকে মোবাইল ফোনে পাওয়া যায়নি তবে হাসপাতাল সুত্র জানান, ওই রাতে লুৎফরের মাথায় ৪টি ও দুলালের মাথায় ৬ টিকে সেলাই করা হয়েছে ।

 

গুরুদাসপুর থানার অফিসার ইন্চার্জ(ওসি) মোঃ আব্দুল মতিন মুঠোফোনে জানান, এব্যাপারে ওই রাতেই মামলা রুজু হয়েছে। একজন আসামীকে গ্রেফতার করে মঙ্গলবার নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর