আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে ফেসবুক লাইভে এসে স্কুলছাত্রের আত্মহত্যা !

সত্যবার্তা ডেস্ক:

নাটোরের গুরুদাসপুরে ফেসবুক লাইভে এসে রঞ্জু আহমেদ নামের এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। দিবাগত রাতে উপজেলার মশিন্দা ইউনিয়নের কাচিকাটা এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। রঞ্জু ওই এলাকার হরফ আলীর ছেলে এবং কাছিকাটা  স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

 

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, সোমবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে ফেসবুক লাইভে এসে নিজ ঘরে চালের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই শিক্ষার্থী। পরে পরিবারের লোকজন জানতে পেয়ে ঘরের দরজা ভেঙে তার মরদেহটি উদ্ধার করে।

 

ঘটনার আগে রঞ্জু আহমেদ ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন, ‘শেষ আয়োজন! এবং শেষ ঠিকানা! কখন জানি মৃত্যু এসে বলবে, চলো এবার যাওয়া যাক। জিন্দা থাকলে নিন্দা তো হবেই, সাদা কাপড়ে জড়িয়ে গেলে ভালোবাসার মানুষের অভাব হয়না! সময় যখন থমকে যাবে, শেষ হবে সফর! বিদায় দেবে বন্ধু-স্বজন, স্বাগত জানাবে পরপার।’

 

তার কিছুক্ষণ পর ফেসবুকে আরেক স্ট্যাটাসে লেখেন, ‘সবাই ভালো থেকো, আমিও ভালো থাকবো ওপারে। ওসি আব্দুল মতিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এর কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ। ময়না তদন্ত ও মামলার তদন্ত শেষে সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান তিনি।

 

 

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর