আজ- বুধবার, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে বাচ্চুকে জখম করা মামলায় ৯ জন কারাগারে; জামিন ৫জনের !

সত্যবার্তা নিউজঃ

নাটোরে জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুকে কুপিয়ে এবং পিটিয়ে জখমের অভিযোগে দায়ের করা মামলার প্রধান আসামী যুবলীগ কর্মী রাশিদুল ইসলাম কোয়েল, গোলাম কিবরিয়া সেলিম ও আমিরুল ইসলাম জনি সহ ৯ জনকে কারাগারে প্রেরন করেছে আদালত। কারাগারে যাওয়া অন্যরা হলেন যুবলীগ কর্মী ও কােয়েলের ভাই কানন, হাসান,সজিব, প্রিন্স, মোহন ও মাহতাব।

 

এছাড়া একই আদালত মামলার অপর ৫ আসামী সোমেন, সুমন,রাসু ,স্বপন ও সিহাবকে জামিন দিয়েছে। আজ রোববার দুপুরে মামলার ১৪ আসামী নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন জানালে বিচারক মোঃ রওশন আলম এই আদেশ দেন।

 

 

গত ৩ জুলাই গত ৩ জুলাই নাটোরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে জেলা বিএনপির আয়োজিত কর্মসুচীতে যাওয়ার পথে যুবলীগ কর্মীদের হামলায় জেলা বিএনপির আহবায়ক শহীদুল ইসলাম বাচ্চু হামলায় আহত হন। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তক্ত জখম করা হয়।

 

আহত শহিদুল ইসলাম বাচ্চু বর্তমানে ঢাকার শেখ হাসিনা বার্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিন বিএনপির কর্মসুচীতে যুবলীগ কর্মীদের হামলায় বিএনপির কেন্দ্রীয় নেতা রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল সহ আরোও ৫ জন আহত হয়েছেন। এই ঘটনায় শহিদুল ইসলাম বাচ্চুর স্ত্রী পারভিন ইসলাম বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৫০ জনকে অভিযুক্ত করে শনিবার নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

 

ওই মামলা দায়েরের পর পুলিশ সবুজ ও রাসু নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করে। আজ রোববার দুপুরে অভিযুক্ত ১৪ জন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত উপরোক্ত আদেশ দেন।

 

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর