আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত-১০ নিহত-২!

সত্য বার্তা ডেস্ক :

নাটোরের বড়াইগ্রাম খেজুরতলা নামক এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছে এবং ২ জন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দিবাগত রাতে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি ট্রাককে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা অপর আরেকটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এ দূর্ঘটনা ঘটে।

 

বনপাড়া ফায়ার সার্ভিস এবং হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শনিবার মধ্যরাতে চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৩-২২৮২) বড়াইগ্রামের খেজুরতলা এলাকায় পৌঁছালে অপর দিক থেকে আসা গ্যাসের সিলিন্ডারবাহী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শ্যামলী পরিবহনের সুপারভাইজার ও হেলপার নিহত হয়। এ সময় আহত হয় অন্তত ১০ জন যাত্রী।

 

বনপাড়া ফায়ার সার্ভিস কর্মিরা তাদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। ঝলমলিয়া হাইওয়ে ফাঁড়ির এএসআই আরিফুল ইসলাম জানান, নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি। শ্যামলী পরিবহনের চাপাইনবাবগঞ্জ কাউন্টারে খবর দেয়া হয়েছে। তাদের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। মরদেহ থানা হেফাজতে রাখা হয়েছে। নিহতদের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার