আজ- বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে বিএনপি কোন নাশকতা করলে তাদের বাড়ি শীলগালা করা হবে-এমপি শিমুল।

সত্য বার্তা ডেস্ক :

নাটোরে সদর ও নলডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল আজ রবিবার দুপুর ১২ টায়। সারা দেশব্যাপী বিএনপির দ্বারা সংগঠিত অগ্নি-সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে। বিক্ষোভ মিছিলটি নাটোর শহরের (পুরাতন বাসস্ট্যান্ড) এর সামনে থেকে বের হয়ে উত্তরা সুপার মার্কেট হয়ে জনতা ব্যাংকের সামনে এসে শেষ হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ শফিকুল ইসলাম শিমুল বলেন, বিএনপি আবারো ২০১৩/১৪ সালের মত জ্বালাও পোঁড়াও অগ্নিসংযোগ শুরু করেছেন। নাটোরে বিএনপি যদি কোন প্রকার নৈরাজ্য, সহিংসতা, কোন গাড়ীতে অগ্নি সংযোগ, এবং মানুষের জানমাল ও নিরাপত্তার বিগ্ন ঘটে তাহলে তাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। প্রয়োজনে তাদের বাড়ি সীলগালা করে দেওয়া হবে যেন বাড়ি থেকে বের হতে না পারে।

তিনি আরও বলেন, আমি শিমুল নাটোরে আছি। এই নাটোর শান্তিপ্রিয় নাটোর, এই নাটোরে বিএনপি যদি কোন ভাবে অশান্ত করতে চায় তাহলে তাদের কঠোর হস্তে দমন করা হবে। এসময় তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামীকাল থেকে আমি নিজে মাঠে থাকবো, সন্ত্রাসের গডফাদার রহুল কুদ্দুস তালুকদার দুলুর বাড়ির সামনে দুইজন বিএনপি এক জায়গায় হতে পারবেনা। বিএনপিকে দেখা মাত্রই জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, নাটোর জেলা যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বাশিউর রহমান এহিয়া, নাটোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য দিলিপ কুমার দাস, নাটোর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান সাকিব আল বাঁকী, নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাসুদের রহমান মাসুদ, নাটোর জেলা শ্রমিক লীগের সভাপতি সাইফুল ইসলাম, নাটোর জেলা সৈনিক লীগের সভাপতি আমিরুল ইসলাম জনি, ও সাধারণ সম্পাদক ইউসুফ শেখ সহ সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার