আজ- বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, পালালো প্রেমিক!

গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি (নাটোর)

তানভীর রহমান:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক আমাদের সকলের খুবই পরিচিত একটি প্লাটফর্ম। ফেইসবুকে প্রথমে বন্ধুত্বের অনুরোধ করা, তারপরে বন্ধুত্ব স্থাপন করা। এক পর্যায়ে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। তারই ধারাবাহিকতায় ফেইসবুকে প্রেমের সম্পর্কের ভাঙন পড়ায় নাটোরের গুরুদাসপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে এক তরুণী। প্রেমিক তৌহিদ (২২) নাটোরের গুরদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে।

 

গত মঙ্গলবার (১৪ই ফেব্রুয়ারী) থেকে ঐ তরুণী প্রেমিক তৌহিদের বাড়িতে বিয়ের দাবিতে অনশনে বসেছেন। বিষয়টা জানাজানি হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

 

ঐ প্রেমিকা জানান, তৌহিদের সাথে তার প্রথমে ফেসবুকে বন্ধুত্ব হয়। এরপর বিভিন্ন ভাবে বিয়ের প্রলোভনে প্রেমের সম্পর্ক করতে বাধ্য করে। এখন তার পরিবার অন্যত্র বিয়ে দিতে চাইলে তৌহিদ আমাকে তার বাড়িতে চলে আসতে বলে। তাই আমি তার বাড়িতে আসছি, এখন তৌহিদ বাড়ি থেকে পালিয়েছে।

 

 

গোপিনাথপুর গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন ব্যক্তি বলেন, প্রায় ৪ মাস ধরে এই মেয়েটির সঙ্গে তৌহিদের প্রেমের সম্পর্ক। কিন্তু হঠাৎ তাদের সম্পর্কের মধ্যে ভাঙন সৃষ্টি হলে প্রেমিকা মঙ্গলবার থেকে তৌহিদের বাড়িতে এসে অনশনে বসেছে। আর তাদের সম্পর্ক তৌহিদের বাড়ির সবাই জানে কিন্তু এখন শিকার করছেনা।

 

 

এদিকে প্রেমিক তৌহিদকে বাড়িতে না পেয়ে কথা হয় তার মায়ের সাথে। তিনি জানান, তার ছেলে বাড়ির বাইরে রয়েছে। এসব বিষয়ে ছেলে কিছুই জানায়নি তাদের। প্রেমিক তৌহিদকে এসময় তার বাড়িতে না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

 

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মোঃ আব্দুর রউফ বলেন, বিষয়টি জানার পর অনশনরত ওই তরুনীর সাথে দেখা করেছি। যেহেতু মেয়েটি প্রাপ্তবয়স্ক সেই জন্য তার পরিবারের কাছে বিষয়টি জানিয়েছেন। তিনি আশা করেন দ্রুত সমস্যার সমাধান হবে।

 

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মতিন এর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি তার জানা নেই।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর

সাক্ষাৎকার