আজ- রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
Shotto Barta Logo

শিরোনাম

নাটোরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

সত্যবার্তা ডেস্ক:

নাটোরের সিংড়ায় বিয়ের দাবিতে দুইদিন ধরে প্রেমিক কে.এম রবিন খান (২৬) বাড়িতে অনশনে বসেছেন এক প্রেমিকা মোছাঃ রিতা খাতুন (২৪) সোমবার দুপুর থেকে উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের নলখোলা (গুনাইখারা) এলাকায় এই ঘটনাটি ঘটে।

 

জানা যায়, ফেসবুকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে সোমবার সকালে এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ সময় প্রেমিক রবিন এর বাড়িতে ভিড় জমান এলাকাবাসী।

 

স্থানীয় সূত্রে জানা যায়, সমবার দুপুর থেকে মোঃ জিন্নোত খানের ছেলে প্রেমিক রবিন খান এর বাড়িতে চারঘাট  কাটাখালী ইউনিয়নের এক তরুণী বিয়ের দাবিতে অনশন করছে। সেই সময় ছেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটিকে তার বাড়িতে পাঠিয়ে দেবার চেষ্টা করতেছে। বর্তমানে ছেলের পরিবারে তার বৃদ্ধা মা আছে ও তার বাবা প্রবাসী দেশের বাহিরে থাকেন ও তার বড় ভাই আলাদা পরিবারে বসবাস করেন।

 

প্রেমিকা রিতা বলেন, তাদের দীর্ঘ তিন বছরের প্রেম। তাকে জোর করে ইমোশনালি ব্যাকমিল করে রিলেশন করতে বাধ্য করিয়েছে এখন তাকে বিয়ে করতে পারবে না। তিনি আরো বলেন প্রেমিক রবিন তার বাড়িতে অনেকবার বেড়াতে গিয়েছে এবং আমার পরিবারকেও বিয়ের করার প্রস্তাব রেখেছিলো। আমার দাবি, রবিন তার পরিবারের লোকজন বিয়ের বিষয়টির সুরাহা দিতে হবে। তা না করা পর্যন্ত আমার অনশন চলবে বলে জানান প্রেমিকা।

 

এ বিষয়ে হাতিয়ান্দহ্ ইউপি চেয়ারম্যান মোস্তাকুর রহমান চঞ্চল বলেন, আমি বর্তমানে এলাকার বাইরে আছি। স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেছি, যাতে উভয় পরিবারের সঙ্গে যোগাযোগ করে স্থানীয় ভাবে বিষয়টির মীমাংসার করে দেয়া হয়। বর্তমানে যা মীমাংসার পথে রয়েছে বলে তারা আমাকে জানিয়েছেন।

শেয়ার করুন :

Share on facebook
Share on twitter
Share on linkedin

এই রকম আরোও খবর